Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২১ জুলাই, ২০১৬ ১১:৩৩
আপডেট : ২১ জুলাই, ২০১৬ ১৪:০০
টঙ্গীতে 'বন্দুকযুদ্ধে' হত্যা মামলার আসামি নিহত
টঙ্গী প্রতিনিধি
টঙ্গীতে 'বন্দুকযুদ্ধে' হত্যা মামলার আসামি নিহত

গাজীপুরের টঙ্গীতে পুলিশের সঙ্গে কথিত 'বন্দুকযুদ্ধে' জুয়েল ওরফে বাঘা জুয়েল (২৭) নামের হত্যাসহ একাধিক মামলার এক আসামি নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দিবাগত রাত ৩টার দিকে টঙ্গীর তিস্তার গেইট এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

নিহত জুয়েল ব্রাহ্মনবাড়ীয়া জেলার বাঞ্চারামপুর সলিমগঞ্জ থানার গ্রামের সেন্টু মিয়ার ছেলে। পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে হত্যা, নারী নির্যাতনসহ অন্তত ৮টি মামলা রয়েছে।

টঙ্গী থানার ওসি ফিরোজ তালুকদার জানান, অস্ত্রধারী কয়েকজন দুর্বৃত্ত তিস্তার গেইট এলাকায় অবস্থান করছে-এমন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পাথর ছুড়ে মারে এবং দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে জুয়েল গুরুতর আহত হন।

তিনি আরও জানান, সংঘর্ষের ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক সুমন ভক্ত, সহকারী উপ-পরিদর্শক বিপ্লব মিয়াসহ তিন পুলিশ সদস্য আহত হন। পরে আহত ৩ পুলিশ সদস্যসহ জুয়েলকে উদ্ধার করে প্রথমে টঙ্গী সরকারি হাসপাতালে পাঠানো হয়। পরে জুয়েলকে পঙ্গু হাসপাতালে পাঠানো হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্য বিপ্লব পঙ্গু হাসপাতালে ভর্তি রয়েছেন বলেও জানান ওসি।

বিডি-প্রতিদিন/২১ জুলাই, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow