Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ১৬ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২২ জুলাই, ২০১৬ ১৮:৪১
আপডেট :
'তারেককে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হোক'
নিজস্ব প্রতিবেদক:
'তারেককে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হোক'

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও ছাত্রলীগের সাবেক সভাপতি একেএম এনামুল হক শামীম বলেছেন, অবিলম্বে তারেক রহমানকে ইন্টাপোলের মাধ্যমে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হোক।

শুক্রবার বিকালে গুলিস্তান আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা দক্ষিণ ও উত্তর ছাত্রলীগ আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে রায় কার্যকর করার দাবিতে এই সমাবেশের আয়োজন করা হয়।  

ঢাকা দক্ষিণ ছাত্রলীগ সভাপতি বায়োজিত আহমেদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদের পরিচালনায় বক্তব্য বিশেষ অতিথি ছিলেন ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার। আরো বক্তব্য রাখেন, উত্তরের সভাপতি সৈয়দ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, কেন্দ্রীয় দফতর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা প্রমুখ।

শামীম বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকতে তারেক রহমান আরেকটি ছায়া সরকার গঠন করেছিল। যা পরবর্তীতে তারেক কমিশন নামে পরিচিত পেয়েছিল। দেশের অর্থ লুটপাট মানি লন্ডারিংয়ের মাধ্যমে বিদেশে পাঁচার করেছে। আওয়ামী লীগকে নেতৃত্বশুন্য করতে একুশে আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনাকারী। বাংলাদেশের মাটিতে আর তারেক রহমানকে রাজনীতি করতে দেওয়া হবে না। তার স্থান কারাগারে। আশা করি বৃটেনের মতো একটি গণতান্ত্রিক রাষ্ট্র এই অপরাধীকে স্থান দেবে না।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি গুলিস্তান থেকে জাতীয় প্রেসক্লাব, পল্টন হয়ে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

বিডি-প্রতিদিন/ ২২ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow