Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৩ জুলাই, ২০১৬ ১৭:৩৬
আপডেট :
চট্টগ্রামে জঙ্গিবাদ বিরোধী র‌্যালি ও সমাবেশ
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
চট্টগ্রামে জঙ্গিবাদ বিরোধী র‌্যালি ও সমাবেশ

জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ ও উগ্রপন্থীরা যখন হামলা চালিয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার চেষ্টা করছে ঠিক সেই মুহুর্তে এক ঝাঁক তরুণ ক্যাডেট আগামী দিনের চলার পথে আশার আলো জ্বালাচ্ছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

শনিবার সকালে চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়াম চত্তরে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) কর্ণফুলী রেজিমেন্টের আয়োজনে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী র‌্যালি পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

এ সময় শিক্ষাঙ্গন, ধর্মীয় প্রতিষ্ঠান, পাড়া, মহল্লা ও সমাজে জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ দমনে অগ্রণী ভুমিকা পালন করার জন্যে বিএনসিসি ক্যাডেটদের এগিয়ে আসার আহবান জানান মেয়র আ জ ম নাছির উদ্দিন।

কর্ণফুলী রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লে: কর্ণেল মো. সফিকুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কর্ণফুলী রেজিমেন্ট এ্যাডজুটেন্ট মেজর মো. মঞ্জুরে খোদা, ব্যাটালিয়ন এ্যাডজুটেন্ট মেজর সৈয়দ জহির উদ্দিন মো. বাবর এবং পিইউও আবু তালেব প্রমুখ।

সমাবেশ শেষে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী একটি র‌্যালী নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর, সদর দপ্তর কর্ণফুলী রেজিমেন্টের প্রায় দেড় হাজার ক্যাডেট, সামরিক অফিসার ও অন্যান্য অফিসার এবং সামরিক ও বেসামরিক কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।  

বিডি প্রতিদিন/ ২৩ জুলাই ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow