Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৫ জুলাই, ২০১৬ ১৫:৫৭
আপডেট :
রাজশাহীতে বিশেষ অভিযানে গ্রেফতার ৫৪
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
রাজশাহীতে বিশেষ অভিযানে গ্রেফতার ৫৪

রাজশাহী মহানগরীতে বিশেষ অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১২ নেতাকর্মীসহ ৫৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত নগরীর ৪ থানা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ও ডিবি পুলিশ তাদের গ্রেফতার করে। পরে মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
অভিযানে ৫ গ্রাম হেরোইন, ২৫০ গ্রাম গাঁজা, ৮৬ পিস ইয়াবা ও ১৪ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র সহকারী কমিশনার (এসি) ইফতে খায়ের আলম এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, নগরীর বোয়ালিয়া মডেল থানা ২৫ জন, রাজপাড়া থানা ১৫ জন, মতিহার থানা ১০ জন, শাহমখদুম থানা ৩ জন এবং ডিবি পুলিশ ১ জনকে গ্রেফতার করেছে। এদের মধ্যে ১৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১২ জন জামায়াত-শিবিরের নেতাকর্মী, ৮ জন মাদক ব্যবসায়ী এবং ১৫ জন মাদকসেবী।

গ্রেফতারকৃতদের মধ্যে ৬ জামায়াত-শিবির নেতাকর্মীর নাম প্রকাশ করা হয়েছে। তারা হলেন, জেলা ছাত্রশিবিরের দফতর সম্পাদক তানোরের মরণজয় এলাকার আফজাল হোসেন (৩২), নওগাঁর সাপাহারের আব্দুল্লাহ (১৯), রাজশাহীর মোহনপুরের ঘাসিগ্রাম এলাকার রানা বাবু (২৬), বাগমারার ঘাদোপাড়া এলাকার রবিউল ইসলাম (১৮), নগরীর ভদ্রা চকপাড়া এলাকার সাইদুল ইসলাম (৬০) ও আব্দুলল্লাহ আল মামুন (২৮)।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow