Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ জুলাই, ২০১৬ ২১:০৮
আপডেট :
সিদ্ধিরগঞ্জে নুর হোসেনের মুক্তির দাবিতে মিছিল
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:
সিদ্ধিরগঞ্জে নুর হোসেনের মুক্তির দাবিতে মিছিল

নারায়ণগঞ্জের আলোচিত সেভেন মার্ডার মামলার প্রধান আসামী ও নাসিক ৪ নং ওয়ার্ডের সাবেক কমিশনার নুর হোসেনের মুক্তির দাবিতে মিছিল করেছে তার কর্মী সমর্থকরা।

সোমবার বিকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। নুর হোসেনের ভাই নুরুজ্জামান জজ ও তার ভাতিজা নাসিক ৩ নং ওয়ার্ড কমিশনার শাহজালাল বাদলের নের্তৃত্বে অনুষ্ঠিত মিছিলে নুর হোসেনের কয়েকশ' কর্মী সমর্থক অংশগ্রহণ করে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল থেকে শুরু হওয়া মিছিলে বিভিন্ন ব্যানার ব্যবহার করা হয়। যার একটিতে লেখা ছিল, ‘যতদিন রবে শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবেনা বাংলাদেশ। সন্ত্রাস জঙ্গীবাদ বিরোধী কর্মী সভা সফল হউক। তার সমর্থকরা এ সময় নুর হোসেনের মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

এরপর সেমাবার বিকালে সিদ্ধিরগঞ্জের হাউজিংস্থ হাজী ফজুলল হক মডেল হাই স্কুল মাঠে নাসিক ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাসী বিরোধী সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, যুগ্ন সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক শাহজালাল বাদল ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরফিুল হক হাছান প্রমূখ।

বিডি প্রতিদিন/ ২৫ জুলাই ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow