২৭ জুলাই, ২০১৬ ১৮:০৪

সাব্বিরের লাশ গ্রহণ করবে না তার বাবা

অনলাইন ডেস্ক

সাব্বিরের লাশ  গ্রহণ করবে না তার বাবা

রাজধানীর কল্যাণপুরে নিহত ‘জঙ্গি’ সাব্বিরুল হক কণিক ওরফে সাব্বিরের বাবা আজিজুল হক চৌধুরী ছেলের লাশ শনাক্ত করতে ঢাকা আসছেন। তবে যদি এই নয় লাশের মধ্যে ছেলেকে খুঁজেও পান তাহলে তিনি দাফনের জন্য সেই লাশ গ্রহণ করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন পুলিশকে।

বুধবার দুপুরে এ তথ্য জানান চট্টগ্রামের পুলিশ সুপার নুরে আলম মিনা। এরআগে সাব্বিরুল হকের পিতা আনোয়ারার বরুমচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজুল হক চৌধুরীকে নিজ কার্যালয়ে ডেকে নিয়ে কথা বলেন পুলিশ সুপার।

এসপি নুরে আলম মিনা বলেন, ‘সাব্বির নামে যে মারা গেছে সে আনোয়ারার আজিজুল হকের ছেলে বলে খবর পাওয়ার পর তাকে ডেকে আমি কথা বলি। উনি জানিয়েছেন, ছবি দেখে নিহতদের মধ্যে তার ছেলেও আছে বলে তিনি ধারণা করছেন। সেজন্য আজকেই ঢাকায় গিয়ে মর্গে নিহত সাব্বির তার নিখোঁজ পুত্র সাব্বিরুল হক কণিক কিনা লাশ সনাক্ত করবেন। যদি সত্যিকারেই এই সাব্বিরই কণিক হয় তাহলে ছেলের লাশ গ্রহণ করবেন না বলে জানিয়েছেন।’

এর আগে গুলশান হত্যাকাণ্ডে নিহত জঙ্গিদের লাশও গ্রহণ করেননি পরিবার। এছাড়া শোলাকিয়া, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে নিহত জঙ্গিদের মরদেহ নিতে আসেননি পরিবার। তাদের বেওয়ারিশ লাশ হিসেবে আনজুমানে মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করেছিল পুলিশ।

সোমবার পুলিশের অভিযানে কল্যাণপুরে নিহতদের প্রকাশিত ছবি দেখে একজনকে ‘শনাক্ত’ করেন স্বজন ও পুলিশ। তিনি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজুল হক চৌধুরীর ছেলে সাব্বিরুল হক কণিক (২২) বলে ধারণা করছেন তারা।

বিডি প্রতিদিন/ ২৭  জুলাই ২০১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর