২৯ জুলাই, ২০১৬ ১০:৩৭

বিএফইউজে নির্বাচনে ভোটগ্রহণ শেষ

নিজস্ব প্রতিবেদক

বিএফইউজে নির্বাচনে ভোটগ্রহণ শেষ

ভোটারদের পদচারণায় শুক্রবার (২৯ জুলাই) সকাল থেকেই মুখর জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গন। বিএফইউজে নির্বাচনে সকাল ৯টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ শেষ হয়েছে বিকাল ৫টায়। সরকারপন্থি সাংবাদিকদের এই সর্ববৃহৎ সংগঠনটির সভাপতি আলতাফ মাহমুদের অকাল মৃত্যুতে ওই পদে উপ-নির্বাচন হচ্ছে আজ। 

এবারের নির্বাচনে চলছে নতুন-পুরাতনের লড়াই। আগের নেতৃত্বই ফের নেতৃত্বে আসবে নাকি আসবে কোন নতুন মুখ? এ নিয়ে ভোটাররা দ্বিধাবিভক্ত। নির্বাচনে সকাল থেকেই তরুণ ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। 

উপ-নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক সভাপতি ও একুশে টিভির এডিটর ইন চিফ ও সিইও মঞ্জুরুল আহসান বুলবুল, সাবেক মহাসচিব ও ডেইলি স্টারের সিটি এডিটর আব্দুল জলিল ভুঁইয়া এবং নতুন মুখ হিসেবে বৈশাখী টিভির বার্তা প্রধান অশোক চৌধুরী ।

এদিকে পুরনো নেতৃত্ব, নাকি নতুনের জয়গান এ নিয়ে গত কয়েকদিন ধরেই সাংবাদিক মহলে চলছিল জোর বিতর্ক। কেউ অভিজ্ঞতার কারণে পুরনো নেতৃত্বকে এগিয়ে রাখলে আরেকজন বলছেন ঘুনে ধরা সিন্ডিকেটবন্দী সংগঠনকে বদলাতে হলে নেতৃত্বেও দরকার পরিবর্তন।  এসব বিতর্ক সামনে নিয়েই উৎসবমুখর পরিবেশে শুক্রবার সকাল থেকে শুরু হয় বিএফইউজে ভোটগ্রহণ।

বিডি-প্রতিদিন/এস আহমেদ/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর