শিরোনাম
২৯ জুলাই, ২০১৬ ১৭:২০

সিরাজগঞ্জে ট্রাক চাপায় জাবি ছাত্র নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে ট্রাক চাপায় জাবি ছাত্র নিহত

হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাব অফিসের কাছে ট্রাক চাপায় আরাফাত আকতার মিশু ওরফে বাবু (২২) নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন। সে কুমিল্লার পুরাতন চৌধুরী পাড়ার আকতার হোসেনের ছেলে। বৃহস্পতিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় তার সহপাঠী হামিদুর রহমান গুরুত্বর আহত হয়েছে। তাকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহত হামিদুর রহমান যশোর সদরের মথুরাপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে। 

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক রাজিবুল ইসলাম জানান, যশোর থেকে সহপাঠী হামিদুরকে নিয়ে মোটর সাইকেলযোগে ঢাকা যাবার পথে র‌্যাব-১২ অফিসের পাশে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ঐ মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আরাফাত আকতার মারা যায়। আহত হয় সহপাঠী হামিদুর। লাশ উদ্ধারের পর থানা হেফাজতে রাখা হয়েছে। পরিবারের লোকজনকে সংবাদ দেয়া হয়েছে। স্বজনরা আসার পর লাশ হস্তান্তর করা হবে বলে তিনি জানিয়েছেন। 

এদিকে ঐ শিক্ষার্থীর মৃত্যুর খবর দিয়ে ফেসবুকে ঐ বিশ্ববিদ্যালয়ের আইআইটি বিভাগের সহযোগী অধ্যাপক কে এম আক্কাস আলীর দেয়া এক স্ট্যাটাসের কমেন্ট থেকে নিহত আরাফাতের ক্যাম্পাসের পরিচয় জানা গেছে। তিনি নৃবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের (৪৪ তম ব্যাচ) শিক্ষার্থী বলে জানা গেছে।

 

বিডি প্রতিদিন/২৯ জুলাই ২০১৬/হিমেল-২৩

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর