২৯ আগস্ট, ২০১৬ ১৮:১৭

চট্টগ্রামে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাতদলের ৭ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাতদলের ৭ সদস্য গ্রেফতার

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করেছেন পুলিশ। এসময় তাদের কাজ থেকে চারটি একনলা বন্দুক, একটি এলজি, ২৪টি কার্তুজসহ কিরিচ, চাকু ও ছোরা উদ্ধার করা হয়।

সোমবার দুপুর ১২টা পর্যন্ত উপজেলার দক্ষিণ ঢেমশা ও আমিলাইষ ইউনিয়ন এলাকায় অভিযান চালানো হয় বলে জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হাবিবুর রহমান। এছাড়া বিকাল ৩টায় এ বিষয়ে এক সংবাদ সম্মেলনেরও আয়োজন করে জেলা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন দক্ষিণ ঢেমশার মৃত বজলুর রহমানের ছেলে মহসিন কায়সার (৪৮), আমিলাইষ এলাকার আব্দুস সালামের ছেলে আবুল কাশেম (৪০), বোয়ালখালী উপজেলার সাধন চৌধুরীর ছেলে শংকর চৌধুরী (৫২), ভোলার লালমোহন উপজেলার রশিদ আহমদের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৩২), মির্জা আলীর ছেলে মো. সামশুল আলম (৪৮), আবু তাহেরের ছেলে জাকির হোসেন (৩৫) ও ইয়াছিনের ছেলে মো. মনির (২৫)।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হাবিবুর রহমান বলেন, ডাকাতরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। প্রথমে দক্ষিণ ঢেমশা এলাকার একটি চায়ের দোকান থেকে চারজনকে একটি একনলা বন্দুক, একটি এলজি ও ১৮টি কার্তুজসহ কিরিচ, চাকু ও ছোরাসহ গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতদের তথ্যেও ভিত্তিতে আরো অস্ত্র উদ্ধার করা হয়। তবে তাদেও বিরুদ্ধে অস্ত্র আইনে দুটি ও ডাকাতি প্রস্তুতির বিষয়ে আরো একটি মামলা প্রক্রিয়াধীন আছে বলে তিনি জানান।

বিডি প্রতিদিন/  ২৯ আগস্ট ২০১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর