২৯ আগস্ট, ২০১৬ ২১:১৯

'বুকের রক্ত দিয়ে জঙ্গিবাদ রুখে দেবে ছাত্রলীগ'

নিজস্ব প্রতিবেদক

'বুকের রক্ত দিয়ে জঙ্গিবাদ রুখে দেবে ছাত্রলীগ'

সম্প্রতি ঘটে যাওয়া জঙ্গি হামলা ও জঙ্গি উত্থানে খালেদা জিয়াকে দায়ি করে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ১৭ হাজার নেতা-কর্মী স্বাধীনতার জন্য বুকের রক্ত দিয়েছে। তেমনি প্রয়োজনে বুকের রক্ত দিয়ে জঙ্গিবাদ রুখে দিবে ছাত্রলীগ।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের রোকেয়া হল শাখা আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনায় তিনি এসব কথা বলেন। জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের মাসব্যাপী কর্মসূচির ধারাবাহিকতায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোহাগ বলেন, জিয়াউর রহমানের স্বাধীনতা পদক প্রত্যাহারের সরকারি সিদ্ধান্তকে সারা বাংলার ছাত্রসমাজ স্বাগত জানিয়েছে। এর মধ্য দিয়ে তরুণ শিক্ষার্থীরা বিকৃত ইতিহাস থেকে রক্ষা পাবে। যুগোপযোগী সিদ্ধান্ত নেয়ায় বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ছাত্র সমাজের পক্ষ থেকে অভিনন্দন।

রোকেয়া হল অডিটোরিয়ামে এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন হল শাখা ছাত্রলীগের সভাপতি ও কেন্দ্রীয় সহসভাপতি নুসরাত জাহান নুপুর। প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, আরো বক্তব্য রাখেন ঢাবি কোষাধ্যক্ষ অধ্যাপক কামাল উদ্দীন, সাবেক ছাত্রলীগ নেত্রী শারমিন সুলতানা লিলি, ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, ঢাবি ছাত্রলীগ সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর