Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৫১
অস্ত্র ঠেকিয়ে কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের ১১ লাখ টাকা ছিনতাই
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
অস্ত্র ঠেকিয়ে কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের ১১ লাখ টাকা ছিনতাই

বরিশাল বাবুগঞ্জ উপজেলার রহমতপুরে কৃষি প্রশিক্ষন ইন্সটিটিউটের কর্মকর্তা-কর্মচারীদের বেতনবাহী মাইক্রোবাসে অস্ত্র ঠেকিয়ে ১১ লাখ ৫২ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে টাকাবাহী মাইক্রোবাসটি রহমতপুর ব্রিজ থেকে ইনস্টিটিউট সড়কে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। পথিমধ্যে দুর্বৃত্তরা চালক মো. চুন্নু, হিসাব রক্ষক ইয়াসিন আলী, অফিস সহকারী আব্দুস ছত্তার ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তপন লস্করকে অস্ত্রের মুখে জিন্মি করে মাইক্রোবাসের গ্লাস ভেঙ্গে ১১ লাখ ৫২ টাকা ছিনতাই করে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।  

রহমতপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ শংকর ভৌমিক জানান, বৃহস্পতিবার দুপুরে সোনালী ব্যাংক বরিশাল কর্পোরেট শাখা থেকে বেতনের ১১ লক্ষাধিক টাকা উত্তোলন করে প্রতিষ্ঠানের একটি মাইক্রোবাসে চালক চুন্নু, হিসাব রক্ষক ইয়াসিন আলী ও অফিস সহকারী আব্দুস ছত্তার রহমতপুরের ক্যাম্পাসে ফিরছিল। কৃষি ইন্সটিটিউট সড়কে তাদের মাইক্রোবাসটি গতিরোধ করে ৪টি মোটরসাইকেল আরোহী দুর্বৃত্তরা। এ সময় তারা মাইক্রোবাসটির সামনের গ্লাস ভেঙ্গে আতঙ্কের সৃষ্টি করে। পরে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে মাইক্রোবাসের বাম পাশের গ্লাস ভেঙ্গে একটি ব্যাগে থাকা ১১ লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। অফিসের টাকাবাহী মাইক্রোবাসে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা থাকার বিষয়টি তিনিও শুনেছেন বলে জানিয়েছেন।  

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) কামরুল আমীন বলেন, টাকা ছিনতাইয়ের খবর পেয়ে তিনিসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অফিসের টাকাবাহী মাইক্রোবাসে স্থানীয় এক ব্যক্তির থাকার বিষয়টি তিনিও স্বীকার করে বলেন, ৪ জনকেই তারা জিজ্ঞাসাবাদ করছেন। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

 


বিডি-প্রতিদিন/ ০১ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow