Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ সেপ্টেম্বর, ২০১৬ ২১:৪৩
জাবি ছাত্রদল নেতার মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ
জাবি ছাত্রদল নেতার মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রদলের সহ-সভাপতি শহিদুল ইসলাম তুষারের অকাল মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ আছর শাখা ছাত্রদলের উদ্যোগে নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় বলে জানিয়েছেন জাবি শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত।

 

শোক সভা ও দোয়া মাহফিলে বক্তারা তুষারের স্মৃতিচারণ ও তার রূহের মাগফিরাত কামনা করেন। জাবি শাখা ছাত্রদলের সভাপতি সোহেল রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকতের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠিনক সম্পাদক  শহিদুল ইসলাম বাবুল, ছাত্রদলের সভাপতি রাজীব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. শামছুল আলম সেলিম, অধ্যাপক ড. কামরুল আহসান, অধ্যাপক মোঃ শরিফ উদ্দিন, অধ্যাপক ড. মোঃ মজিবর রহমান, সহযোগি অধ্যাপক নজরুল ইসলাম প্রমুখ।  

উল্লেখ্য, গত ২৬ আগস্ট বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে বিআরটিসি বাসের সঙ্গে কাভার্ড-ভ্যানের ধাক্কায় বাস থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন পরিসংখ্যান বিভাগের ছাত্র শহীদুল ইসলাম তুষার। পরে তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


বিডি প্রতিদিন/ ২ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-২৩

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow