Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ সেপ্টেম্বর, ২০১৬ ২২:০৪
'রায় নিয়ে নাশকতার চেষ্টা হলে উচিত শিক্ষা দেওয়া হবে'
নিজস্ব প্রতিবেদক:
'রায় নিয়ে নাশকতার চেষ্টা হলে উচিত শিক্ষা দেওয়া হবে'

ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, 'যুদ্ধাপরাধী মীর কাসেম আলীর রায় কার্যকর নিয়ে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করা হলে বাংলাদেশ ছাত্রলীগ উচিত শিক্ষা দেবে। যেখানেই জামায়াত-শিবির ও স্বাধীনতা বিরোধীরা অরাজকতার সৃষ্টি করবে সেখানেই গণধোলা দিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেওয়া হবে।

' আজ রাতে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার কদুয়ারবাজার এলাকায় হোটেল নুরজাহানে জেলা ও মহানগর ছাত্রলীগের সঙ্গে এক মতবিনিময় সভায় সোহাগ এ কথা বলেন। এসময় তিনি ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেন।  

নোয়াখালির কোম্পানিগঞ্জের উপজেলা সম্মেলনে যাওয়ার পথে হোটেল বিরতিতে এ মতবিনিময় সভা করেন সাইফুর রহমান সোহাগ। এসময় তার সফরসঙ্গী ছিলেন, কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী এনায়েত, আরিফুর রহমান লিমন, আমিনুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মাহমুদুর রহমান জনি, আসাদুজ্জামান আসাদ, শাহাদাত হোসেন রাজন, নূর-ই আলম ভুইয়া রাজু, যুগ্ম সম্পাদক সাহিদুল ইসলাম শাহেদ, সাংগঠনিক সম্পাদক শেখ জসিম উদ্দিন, শওকতুজ্জামান সৈকত, তানজিল ভুইয়া তানভির, পরিবেশ সম্পাদক হাবিবুল্লাহ বিপ্লব, বিজ্ঞান বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ প্রমুখ। এসময় জেলা ও মহানগর ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।  

সাইফুর রহমান সোহাগ বলেন, জামায়াতের অর্থদাতা শীর্ষ যুদ্ধাপরাধী মীর কাসেম আলীর বিচার বন্ধের জন্য কোটি কোটি টাকা বিনিয়োগ করে দেশকে অস্থিতীশীল করার চেষ্টা করা হয়েছে। সর্বশেষ গুলশানের হলি আর্টিজানে এবং কিশোরগঞ্জের শোলাকিয়ার জঙ্গি হামলাও কাসেমের টাকায়। যে কোনো সময়ের মধ্যে যুদ্ধাপরাধী মীর কাসেমের ফাঁসি কার্যকর করা হবে। এই নিয়ে জামায়াত-শিবির যদি কোনো ধরনের নাশকতা করার চেস্টা করে তাহলে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি ছাত্রলীগ রাজপথে থেকে সন্ত্রাসীদের মোকাবিলা করবে। এ সময় তিনি সারাদেশের প্রত্যেক ইউনিটের ছাত্রলীগ নেতাকর্মীদের সতর্ক থাকা এবং নাশকতা-সন্ত্রাস প্রতিরোধে প্রস্তত থাকার নিদের্শ দেন।  

 

বিডি প্রতিদিন/ ২ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-২৪

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow