Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৫৪
'চার কারণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন'
নিজস্ব প্রতিবেদক
'চার কারণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন'

চার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দরকার মন্তব্য করে তার হাতকে আরো শক্তিশালী করতে ছাত্রলীগের নেতাকর্মীদের নিদের্শ দিয়েছেন কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ। তিনি বলেছেন, উন্নয়ন ও গণতন্ত্রের ধারাবাহিকতা, যুদ্ধাপরাধীর বিচার শেষ করে দেশকে কলঙ্কমুক্ত এবং জঙ্গিবাদ নির্মূল করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

 

আজ নোয়াখালীর কোম্পানিগঞ্জের বসুরহাট পৌরসভা ও সরকারি মুজিব  কলেজ শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।  

ছাত্রলীগ সভাপতি সোহাগ বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে চলেছে। দেশের অর্থনীতিতে ব্যাপক পরিবর্তন এসেছে। নিম্ন আয়ের দেশ থেকে নিম্ন-মধ্যম আয়ের দেশে উঠে এসেছি। এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। নির্বাচনী ওয়াদা অনুযায়ী যুদ্ধাপরাধীর বিচার করে দেশকে কলঙ্কমুক্ত করছে। এখনো বেশ কিছু যুদ্ধাপরাধীর বিচার শেষ পর্যায়ে রয়েছে, সেগুলো চলমান রাখতে হবে। বিএনপি-জামায়াতের রাষ্ট্রীয় মদদদে সৃষ্ট জঙ্গি শেখ হাসিনার নেতৃত্বে নির্মূল করা হচ্ছে। প্রতিদিনই জঙ্গি আস্তানায় পুলিশ হামলা করে তাদের ষড়যন্ত্র নস্যাৎ করছে। সর্বশেষ দেশের গণতান্ত্রিক ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করতে হবে। আর এসব কাজের জন্য দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এ জন্য বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি ইউনিটির নেতাকর্মীদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।  

জহিরুল ইসলাম তানভিরের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা ছাত্রলীগ সভাপতি ইবনে ওয়াজিদ ইমন। ছাত্রলীগের নেতাদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সভাপতি নুরুল কবির জুয়েল, জেলা, উপজেলা, পৌর ও কলেজের ফজলুল হক সুজন, গোলাম হায়দার সুজন, নিজাম উদ্দিন মুন্না, জহিরুল ইসলাম কাজী, সাইদুল হাসান রনি, শামসদ্দিন নোমান, শওকত ইসলাম তানভির প্রমুখ।  

সম্মেলনে উপস্থিত ছিলেন পৌরসভার চেয়ারম্যান আবদুল কাদের মেজবাহ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি কাজী এনায়েত, আরিফুর রহমান লিমন, আমিনুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মাহমুদুর রহমান জনি, আসাদুজ্জামান আসাদ, শাহাদাত্ হোসেন রাজন, নূর-ই আলম ভুইয়া রাজু, যুগ্ম সম্পাদক সাহিদুল ইসলাম শাহেদ, সাংগঠনিক সম্পাদক শেখ জসিম উদ্দিন, শওকতুজ্জামান সৈকত, তানজিল ভুইয়া তানভির, পরিবেশ সম্পাদক হাবিবুল্লাহ বিপ্লব, বিজ্ঞান বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ প্রমুক। এসময় জেলা ও মহানগর ছাত্রলীগের নেতারাও উপস্থিত ছিলেন।  

 


বিডি-প্রতিদিন/ ০৩ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow