Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৪৩
আশুলিয়ায় গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই
সাভার প্রতিনিধি
আশুলিয়ায় গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় বিকাশের দুই কর্মীকে গুলি করে ১৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। রবিবার বিকালে আশুলিয়ার জামগড়ার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান আশুলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির।

গুলিবিদ্ধ দুই বিকাশকর্মী হলেন সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বাকাই গ্রামের নজরুল ইসলামের ছেলে শুভ। তিনি জামগড়া একটি ভাড়া বাড়িতে থাকতন। অন্যজন বগুড়ার লোকমান হোসেনের ছেলে জাহাঙ্গীর। তাদের ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত শুভর মামা আদিল জানান, শুভ ও জাহাঙ্গীর মোটরসাইকেলে করে এজেন্টদের কাছ থেকে টাকা তুলে আশুলিয়ার বিকাশ অফিসে যাওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত গতিরোধ করে টাকা ছিনতাই চেষ্টা চালায়। এ সময় তারা বাঁধা দিলে দু'জনের ডান পায়ে গুলি করে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায তারা । পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে নারী ও শিশু কেন্দ্রে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ঘটনার পর থানা ও স্থানীয় ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে ওসি মোহসিনুল কাদির বাংলাদেশ প্রতিদিনকে বলেন, টাকা উদ্ধারে জন্য ৬টি চেকপোস্ট বসানো হয়েছে, এছাড়াও আশেপাশের গামের্ন্টস কারখানার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এবং সন্দেহে মটরসাইকেলসহ এক যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

বিডি-প্রতিদিন/০৪ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow