Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ সেপ্টেম্বর, ২০১৬ ২০:২২
ছাত্রলীগ নেতা রেজা হত্যায় ১৫ জনের বিরুদ্ধে চার্জশিট
মহানগর ছাত্রলীগ সভাপতিসহ ৫ জনকে অব্যাহতির সুপারিশ
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
ছাত্রলীগ নেতা রেজা হত্যায় ১৫ জনের বিরুদ্ধে চার্জশিট

বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা হত্যা মামলা থেকে মহানগর ছাত্রলীগ সভাপতি সহ ৫ জনকে অব্যাহতির সুপারিশ করে আদালতে অভিযোগপত্র দেয়া হয়েছে। একই সঙ্গে মামলায় নতুন করে ৮ জনকে অভিযুক্ত করা হয়েছে। নতুন অর্ন্তভুক্ত করা ৮ জনসহ মোট ১৫ জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র আদালতে উপস্থাপনের জন্য সোমবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারির কাছে জমা দিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান।

অভিযোগপত্রে যাদের অভিযুক্ত করা হয়েছে তারা হলেন জাহিদুল ইসলাম সজিব, ইব্রাহীম খলিল, সাইদুর রহমান, রাকিব সিকদার, ফয়সাল, রাজিব সিকদার, জিতু, মেহেদী হোসেন হাওলাদার, সিরাজুল ইসলাম, ফিরোজ হোসেন কনক, বেল্লাল, মুন্না হাওলাদার, আরিফুর রহমান সেতু, আবু সালেহ ও রুহুল আমিন।

মহানগর ছাত্রলীগ সভাপতি জসিমসহ যাদের মামলা থেকে অব্যাহতির সুপারিশ করা হয়েছে, তারা হলেন মো. মেহেদী হাসান, মুসা, ফয়সাল শেখ ও সাইফুল। এরা সকলেই ছাত্রলীগ-যুবলীগের রাজনীতিতে সম্পৃক্ত।

মামলার নথি সূত্রে জানা যায়, গত ২৯ মে রাত সাড়ে ৯টার দিকে পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে দলীয় প্রতিপক্ষের সন্ত্রাসীরা ছাত্রলীগ নেতা রেজাকে কুপিয়ে হত্যা এবং তার ৩ সহযোগীকে আহত করে। এ ঘটনায় ৩০ মে নিহতের ভাই রিয়াজুল ইসলাম বাদী হয়ে মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিনসহ ১২ জনের নাম উল্লেখ করে কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ইতিমধ্যে এই মামলার এজাহারভুক্ত আসামি যুবলীগ কর্মী মেহেদী, ছাত্রলীগ কর্মী জাহিদ ও রাজিবকে পুলিশ গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

বিডি-প্রতিদিন/০৪ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow