Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ সেপ্টেম্বর, ২০১৬ ২০:০৫
অস্ত্র-গুলি, ডাকাতির মামলালসহ ৫ ডাকাত গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
অস্ত্র-গুলি, ডাকাতির মামলালসহ ৫ ডাকাত গ্রেফতার

চট্টগ্রাম মহানগরী ও বোয়ালখালী উপজেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতভর এ অভিযান চালানো হয়। অভিযানে এলজি, গুলিসহ অস্ত্রসস্ত্র ও ডাকাতির মালামাল উদ্ধার করা হয়েছে।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, ডাকাতির শিকার সৌদি প্রবাসী বশিরুল আলম এর অভিযোগের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) এর নেতৃত্বে সহকারী পুলিশ সুপার, পটিয়া সার্কেল এবং অফিসার ইনচার্জ বোয়ালখালী থানা ও সঙ্গীয় অফিসার-ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে নগরীর পাঁচলাইশ থানাধীন, সুগন্ধা আবাসিক এলাকা ডাকাতদের গ্রেফতারে অভিযান চালানো হয়।

অভিযানে ডাকাতদলের সদস্য নূর উদ্দিন (২৫), পিতা- মৃত ফিরোজ মিয়া, মৌলভীবাজার, মোঃ হেলাল (২৯), পিতা- আলী আহাম্মদ, হলদিয়া পাড়া, উখিয়া, কক্সবাজার, মোঃ শুক্কুর (২২), পিতা মোঃ ইউনুস, সাং- সিংসাপুর, থানা- ছাতক, সুনামগঞ্জ, শেখ কামরুল হাসান (২৩), পিতা-শেখ শাহাজাহান শাহিন, সাং- পিঙ্গুলিয়া, গোপালগঞ্জ এবং মোঃ ছাদেক রেজা (২৩), পিতা- মোঃ আব্দুল হাসেম, কাতালগঞ্জ,  পাঁচলাইশকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশিয় অস্ত্র, ডাকাতির কাজে ব্যবহৃত মাইক্রোবাসসহ প্রবাসী বশিরুলের কাছ থেকে ডাকাতি করা মালামাল উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, গত ৩ সেপ্টেম্বর রাত অনুমান ১০ টায় সৌদিআরব হতে চট্টগ্রাম শাহ্ আমানত বিমান বন্দরে এসে বশিরুল আলম (৪২) একটি ভাড়ায় চালিত মাইক্রোবাস যোগে চকরিয়ায় নিজ বাড়িতে যাচ্ছিলেন। যাওয়ার পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার মোজাফফরাবাদ এলকায় ডাকাতদল তার গতিরোধ করে। রাত সাড়ে ১১টার সময় একটি সাদা রঙের মাইক্রোবাস তার বহনকৃত মাইক্রোবাসটিকে গতিরোধ করে। রাত সাড়ে ১২টায় বোয়ালখালীর শাকপুরা নুরুল হক ডিগ্রী কলেজ এর সামনে নিয়ে গিয়ে অজ্ঞাতনামা ৫/৬জন ডাকাত অস্ত্রের ভয় দেখিয়ে, মারধর করে একটি ব্রীফকেস, দুইটি লাগেজ, স্কুল ব্যাগ, স্বর্ণালংকার এবং নগদ টাকাসহ সর্বমোট ৫ লাখ ৬০ হাজার টাকার মালামাল নিয়ে যায়। তার দেওয়া তথ্যের সূত্র ধরে পুলিশ অভিযান চালিয়ে ডাকাতদলের এই ৫ সদস্যকে গ্রেফতার করে বলে জানান অতিরিক্তি পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. রেজাউল মাসুদ।

বিডি প্রতিদিন/ ০৭ সেপ্টেম্বর ২০১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow