Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৫১
সবুজবাগে দুই শিশুর লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক
সবুজবাগে দুই শিশুর লাশ উদ্ধার
প্রতীকী ছবি

রাজধানীর সবুজবাগ এলাকা থেকে শামীম হোসেন (১২) ও সায়িখ সাদাত ইফতি (৫) নামে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শামীমের মৃতদেহ ড্রেন থেকে ও ইফতির মৃতদেহ সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়।

লাশ দু'টি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সবুজবাগের বাসাবো মাটির রাস্তার ওয়াসার বড় ড্রেন থেকে শামীম হোসেনের  মৃতদেহ উদ্ধার করেছে সবুজবাগ থানা পুলিশ। মৃত শামীম নরসিংদী জেলার মনোহরদী উপজেলার বাগাদি গ্রামের শফিকুল ইসলামের ছেলে। তারা বাসাবোর ওহাব কলোনিতে ভাড়া থাকেন। শামীম কমলাপুর উচ্চ বিদ্যালয়ে ক্লাস সিক্সে পড়তো।

শামীমের পিতা জানান, বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) বেলা দুইটার দিকে বন্ধুদের সঙ্গে খেলার সময় পা পিছলে শামীম ড্রেনে পড়ে যায়। এরপর থেকেই সে নিখোঁজ ছিল। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদের খবর দেওয়া হলে তারা সন্ধ্যা পর্যন্ত চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। শুক্রবার সকাল থেকে আবার খোঁজ করা শুরু হলে সকাল সাড়ে নয়টার দিকে লাশ পাওয়া যায়।

সবুজবাগ থানার এসআই জিয়াউর রহমান জানান, সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

অপর দিকে সবুজবাগের উত্তর মানিক দিয়ার শেখের জায়গা এলাকার একটি বাসার সেপটিক ট্যাংক থেকে সায়িখ সাদাত ইফতি নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে সবুজবাগ থানা পুলিশ। শুক্রবার সকাল ৯টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। ইফতি খিলগাঁও নাসিরাবাদ এলাকার মোহাম্মদ ইব্রাহিম খলিলের ছেলে।

সবুজবাগ থানার এসআই বাবর সরকার জানান, দুই থেকে তিন দিন আগে শেখের জায়গায় ইফতির নানা বাড়ি বেড়াতে যান তার মা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে ইফতিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এলাকায় খোঁজ করার পর সবুজবাগ থানায় জিডি করা হয়। শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকনা খোলা সেপটিক ট্যাংক থেকে ইফতির লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, এটি একটি দুর্ঘটনা।
এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য বাড়িওয়ালাকে আটক করা হয়েছে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow