Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:০৮
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
অনলাইন ডেস্ক
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজধানীর যাত্রাবাড়ী থানার পশ্চিম পাশের রাস্তায় যাত্রীবাহী বাসের ধাক্কায় জলি খাতুন (২৪) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে।

এদিকে যাত্রাবাড়ীর শনিরআখড়া ব্রিজের পূর্ব পাশে পিকআপ চাপায় রাস্তা পারাপারের সময় মতিয়ার রহমান (২৮) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রাত আড়াইটার দিকে।

জলি খাতুনের স্বামী সোলায়মান হোসেন জানান, তাদের দেশের বাড়ি নাটোরের গুরুদাসপুরে। চাকরির কারণে বর্তমানে কুমিল্লায় থাকেন। বৃহস্পতিবার রাতে ঈদ উপলক্ষে বাড়ির উদ্দেশে কুমিল্লা থেকে যাত্রাবাড়ী নামেন। রাত বেশি হওয়ায় একটি রিকশা নিয়ে জলি খাতুনের মামার বাসা বিবি বাগিচায় যাচ্ছিলেন তারা। এ সময় একটি গাড়ি রিকশাটিকে ধাক্কা দিলে জলি পড়ে যায়। ঘটনাস্থলেই সে মারা যায়। সঙ্গে থাকা আড়াই বছরের মেয়ে সিনথিয়া ও সোলায়মান সুস্থ আছেন।

অপরদিকে শনিরআখড়ায় পিকআপের ধাক্কায় নিহত মতিয়ার টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার আবু বকরের ছেলে।

মতিয়ারের ভাতিজা জাহাঙ্গির জানান, তারা চাচা-ভাতিজা ও গ্রামের বেশ কয়েকজন ট্রাকে করে ঢাকায় গরু নিয়ে এসেছিলেন। শনিরআখড়া দিয়ে রাস্তা পার হওয়ার সময় পিকআপ ভ্যান চাপায় চাচা গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাত সোয়া তিনটার দিকে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার এসআই মুজাহিদুল ইসলাম বলেন, জলিকে ধাক্কা দেওয়া বাসটি ও চালক মিজানকে (৫০) আটক করা হয়েছে। মতিয়ারের ঘাতক পিকআপটি আটক করা যায়নি এবং চালক পালিয়ে গেছে। দুটি লাশই ঢামেক মর্গে রাখা হয়েছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow