Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৬ ০১:৩৮
আহতদের একজন জঙ্গি 'জাহিদের স্ত্রী'
অনলাইন ডেস্ক
আহতদের একজন জঙ্গি 'জাহিদের স্ত্রী'

রাজধানীর আজিমপুরে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে আহত সন্দেহভাজন তিন নারী জঙ্গির একজন কয়েকদিন আগে রূপনগরে নিহত জঙ্গি সাবেক সেনা কর্মকর্তা জাহিদুল ইসলামের স্ত্রী বলে ধারণা করছে পুলিশ।

পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ছানোয়ার হোসেন একথা বলেন। তিনি বলেন, 'তিন নারীর মধ্যে একজন জঙ্গি জাহিদের স্ত্রী বলে আমরা ধারণা করছি। '

এর আগে, শনিবার রাত পৌনে ৮টার দিকে আজিমপুরে বিজিবি'র ২ নম্বর গেটের কাছে একটি বাসায় আইনশৃংখলা বাহিনী অভিযানে আবদুল করিম নামে সন্দেহভাজন এক জঙ্গি নিহত হয়। গুলিবিদ্ধসহ আহত হয় তিন নারী জঙ্গি। তাদের আটকের পর ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পাঁচ কনস্টেবল লাবলু জামাল (২০), রামচন্দ্র বিশ্বাস (১৯), শাহজাহান আলী (২৩), মাহতাব উদ্দিন (২১) ও জহির উদ্দিন (২১) নামে পুলিশের পাঁচ সদস্যও আহত হয়েছেন। তাদেরকেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

অভিযানের পর রাত ১০টার দিকে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক আজিমপুরে ঘটনাস্থল পরিদর্শন করে তিনি বলেন, 'আহত নারীদের মধ্যে জাহিদের স্ত্রী থাকতে পারে। ওই বাসা থেকে দুটি মেয়ে ও একটি ছেলে শিশুকে উদ্ধার করে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে। তাদের মধ্যে জাহিদের দুই সন্তান থাকতে পারে। '

বিডি-প্রতিদিন/১০ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow