Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩১ অনলাইন ভার্সন
আপডেট :
সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ নিহত ৩
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ নিহত ৩

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। গত মঙ্গলবার ও গত বুধবার পৃথক সময়ে এ দুর্ঘটনা ঘটে।

  

জানা যায়, গত মঙ্গলবার রাতে চট্টগ্রাম মহানগরের দামপাড়া এম এম আলী রোডে পাজেরোর ধাক্কায় রিক্সারোহী রাজধানীর আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. জাহিল (২১) নিহত ও রি·ায় থাকা রায়হান ইসলাম (২১) এবং চালক আব্দুল হামিদ (৩৪) আহত হয়েছেন।

চকবাজার থানার ওসি নুরুল হুদা বলেন, দামপাড়ায় এম এম আলী রোডে পাজেরো জিপের ধাক্কায় চালকসহ দুই রিক্সাযাত্রী রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। তাদের দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার পর পাজেরোর চালককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই পংকজ বড়ুয়া বলেন, হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক জাহিলকে মৃত ঘোষণা করেন।   রায়হান ও আব্দুল হামিদ আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন।

এদিকে, গতকাল বুধবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনহাট এলাকায় মিনিবাস-ট্রাকের সংঘর্ষে এক নারীসহ দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- বাসযাত্রী পলিমা গাঢ় (৩০) ও সমলাল চন্দ্র পাল (৪০)।

নিহত পলিমা নেত্রকোনা জেলার কমলাকান্দা উপজেলার বড়মনগড়া গ্রামের বাসিন্দা। তিনি স্বামীর সঙ্গে সীতাকুণ্ডের কুমিরায় থাকতেন। সমলাল পটুয়াখালীর বাউফল উপজেলার বাসিন্দা।  

হাইওয়ে পুলিশের বার আউলিয়া ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা সালেহ আহমদ পাঠান বলেন, চট্টগ্রাম শহরমুখী ৭ নম্বর রুটের একটি মিনিবাসকে পেছন থেকে পণ্যবোঝাই একটি ট্রাক ধাক্কা দিলে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে বাসের পেছনের আসনের যাত্রী পলিমা ও ট্রাকে থাকা সমলাল ঘটনাস্থলে নিহত হয়। দুর্ঘটনার পরপর ট্রাকের চালক ও সহকারী পালিয়ে যায়।

 

বিডি-প্রতিদিন/ ১৫ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ 

আপনার মন্তব্য

up-arrow