Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:০৮
বরিশালে একদিনে দুই শিশুসহ ৩ জনের লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
বরিশালে একদিনে দুই শিশুসহ ৩ জনের লাশ উদ্ধার

বরিশালে এক ছেলে নবজাতক, এক কন্যা শিশু এবং অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নগরীর নবগ্রাম রোডের যুবক হাউজিং সংলগ্ন খান সড়কের একটি ডোবা থেকে তন্নী (৮) নামে এক কন্যা শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া জাগুয়া বটতলা এলাকার জলপাইতলা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে অজ্ঞাত (২৮) এক যুবকের মৃতদেহ। অপরদিকে বাবুগঞ্জ উপজেলার উত্তর রহমতপুর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে এক ছেলে নবজাতকের মৃতদেহ।  

নবগ্রাম রোড খান সড়কের ডোবা থেকে উদ্ধার হওয়া লাশ তন্বীর বাবা টুনু মিয়া পেশায় দিনমজুর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে নিয়ে নবগ্রামে রোডের যুবক হাউজিং সংলগ্ন খালেক খানের বাড়িতে ভাড়া থাকেন। খান সড়কের  ফয়জুল উলুম ইসলামিয়া মাদ্রাসা পড়তো তন্বী।  

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন জানান, গতকাল রবিবার রাত ৮টায় বাবাকে ডেকে আনার জন্য বাসা থেকে বের হয় তন্বী। এরপর আর তার কোন সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে স্থানীয়রা খান সড়কের একটি ডোবায় তন্বীর ভাসমান মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়।  

ওসি বলেন, এটি হত্যা না দুর্ঘটনা সে বিষয়ে প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না। সিআইডির একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। মৃতদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে মর্গে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে সে অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

অপরদিকে সদর উপজেলার জাগুয়ার বটতলা এলাকার জলপাইতলা রাস্তার পাশ থেকে অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।  

ওসি শাহ্ আওলাদ জানান, মৃতের শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন রয়েছে। তাকে অন্য কোথাও থেকে এনে পরিকল্পিতভাবে হত্যার পর তার লাশ জাগুয়ার বটতলা এলাকার জলপাইতলা রাস্তার পাশে ফেলে রেখে যায় বলে ধারনা করছে পুলিশ। মৃতদেহের পড়নে ছিলো আকাশী রঙের চেক শার্ট ও চেক লুঙ্গি। তার লাশও মর্গে ময়না তদন্ত করা হয়েছে। লাশের পরিচয় জানার জন্য পার্শ্ববর্তী থানা গুলোতে ওয়্যারলেসের মাধ্যমে বার্তা পাঠানো হয়েছে বলে ওসি জানিয়েছেন।  
  
এদিকে বাবুগঞ্জ উপজেলার উত্তর রহমতপুর খানপুরা সড়ক সংলগ্ন মাঠ থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করে পুলিশ।  

মেট্রোপলিটন বিমান বন্দর থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে উত্তর রহমতপুর খানপুরা সড়ক সংলগ্ন মাঠ থেকে এক নবজাতকের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।  
 
ওসি জানান, মৃতদেহ দেখে ধারণা করা হচ্ছে নবজাতক ছেলে শিশুটি আজ ভোরেই ভূমিষ্ট হয়েছে। তবে জন্ম নেয়ার পর মৃত্যু হয়েছে, না মৃত ভূমিষ্ট হয়েছে, কিংবা তাকে মেরে ফেলা হয়েছে তা ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। আশপাশের এলাকায় খোঁজ নেয়া হচ্ছে কেউ আজ সন্তান প্রসব করেছে কিনা। চিহ্নিত করতে পারলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।  

 

বিডি-প্রতিদিন/ ১৯ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow