Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:০৪
'বঙ্গবন্ধুর খুনিদের দেশে এনে রায় কার্যকর করতে হবে'
অনলাইন ডেস্ক
'বঙ্গবন্ধুর খুনিদের দেশে এনে রায় কার্যকর করতে হবে'

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের মৃত্যুদণ্ডপ্রাপ্ত খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার আহ্বান জানিয়েছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ ঢাকা মহানগরের উদ্যোগে ‘বিদেশে আশ্রয়রত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত মৃত্যুদণ্ডপ্রাপ্ত খুনিদের দেশে ফেরত দেয়ার দাবিতে ’ জনমত গঠন সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান তিনি।

চুমকি বলেন, এই আত্মস্বীকৃত খুনিদের রক্ষা করতে যারা দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসী তৎপরতা চালাচ্ছে, তারা বোকার স্বর্গে বাস করছে।

তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর খুনিদের বিচার চায় না এবং হত্যাকারীদের লালন করে- তারাই দেশে সন্ত্রাসীদের আশ্রয় ও প্রশ্রয় দিয়ে যাচ্ছে। এসব খুনিদের বিচার বাংলাদেশের মাটিতে হবে।

সংগঠনের ঢাকা মহানগর সভাপতি শাহাদাত হোসেন টয়েলের সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আক্তারুজ্জামান, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, আওয়ামী লীগ নেতা এম এ করিম, স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ, সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন দাস এবং সংগঠনের ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক করিম আহমেদ।

বিডি প্রতিদিন/ ২০ সেপ্টেম্বর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow