Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৪৫
প্রতিবাদ করায় কলেজের সহকারীকে পেটালো ছাত্রলীগ
সাভার প্রতিনিধি
প্রতিবাদ করায় কলেজের সহকারীকে পেটালো ছাত্রলীগ

সাভারে একটি কলেজের ভেতের উচ্ছৃঙ্খলা ও অনিয়মের প্রতিবাদ করায় কক্ষ থেকে বের করে অফিস সহকারিকে পিটিয়ে আহত করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার দুপুর ২টার দিকে সাভার বিশ্ববিদ্যালয় কলেজের ভেতরে এ ঘটনা ঘটে।

গুরুত্বর আহত অবস্থায় অফিস সহকারী গাজী সামসুদ্দিনকে (৫৫) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী অপর অফিস সহকারী আব্দুল খালেক বাংলাদেশ প্রতিদিনকে  বলেন, 'সাভার বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের সাধারন সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ তাজু ও যুগ্ন সাধারন সম্পাদক রকিসহ বিভিন্ন নেতাকর্মীরা কলেজের নিয়ম বহির্ভূত কাজ করতেন। তার প্রায়ই কলেজের ভেতরে উচ্ছৃঙ্খলা করতো। এসব কারনে ওই কলেজের অফিস সহকারী গাজী সামছুদ্দিন মাঝে মধ্যেই তাদের এ অনিয়মের প্রতিবাদ করতেন। এরই জ্বের ধরে বুধবার দুপুরে এইচ এস এসসি পরীক্ষার ফরম পূরনের সময় অফিস কক্ষ থেকে তাকে বের করে নিয়ে কলেজের ভেতরেই মারধর শুরু করেন। এক পর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ওই অফিস সহকারীকে পিটিয়ে গুরুত্বর আহত করে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে কর্তৃপক্ষ'।

আহত অফিস সহকারীর ছেলে আসাদ অভিযোগ করে বলেন, 'তার বাবা ১৫বছরেরও বেশি সময় যাবৎ সাভার বিশ্ববিদ্যালয় কলেজের অফিস সহকারী হিসেবে চাকরী করে আসছেন। অথচ প্রকাশ্যে কলেজের ভেতরে আমার বাবাকে পিটিয়ে আহত করেছে'।

এ ব্যাপারে সাভার বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ইলিয়াছ খান বলেন, 'অফিস সহকারীকে মারধর করার সময় তিনি কলেজের বাহিরে ছিলেন। তবে এ বিষয়ে কলেজে কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে'।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, 'এ বিষয়ে এখনো কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে'।


বিডি-প্রতিদিন/ ২১ সেপ্টেম্বর, ২০১৬/ তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow