Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৪১
প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা উপলক্ষে ছাত্রলীগের প্রস্তুতি সভা
অনলাইন ডেস্ক
প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা উপলক্ষে ছাত্রলীগের প্রস্তুতি সভা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনায় ছাত্রলীগের করণীয় নির্ধারণে প্রস্তুতি সভা করেছে সংগঠনটি। শুক্রবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।  

এতে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, বাহাদুর বেপারী, সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজী এনায়েত, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লালন প্রমুখ উপস্থিত ছিলেন।  

সভায় জাহাঙ্গীর কবির নানক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বাংলাদেশ বা এশিয়া মহাদেশের নেতা নয়। নারীর ক্ষমতায়ন ও বিশ্ব শান্তি প্রতিষ্ঠা, অশুভ শক্তির বিরুদ্ধে বিশ্ববাসীকে সতর্ক করার মধ্য দিয়ে তিনি এখন বিশ্ব নেতাতে পরিণত হয়েছেন। এই গর্ব বাংলাদেশের ১৬ কোটি মানুষের। তিনি গণসংবর্ধনা সফল করতে ছাত্রলীগ নেতাকর্মীদের আহ্বান জানান।

মির্জা আজম বলেন, প্রধানমন্ত্রী যখনই দেশের বাইরে যান তিনি দেশের জন্য সুনাম বয়ে নিয়ে আসেন। কিন্তু বেগম জিয়া দেশকে পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করে দেশের সুনাম নষ্ট করেছেন। প্রধানমন্ত্রীর সংবর্ধনায় ছাত্রলীগের বিপুল সংখ্যক উপস্থিতি যুগান্তকারী ঘটনায় পরিণত হবে বলে আশা প্রকাশ করেন তিনি।  

সংবর্ধনায় ঢাবি শাখা ছাত্রলীগের পক্ষ থেকে দশ হাজার নেতাকর্মী পতাকা নিয়ে অংশগ্রহণের ঘোষণা দেন সভাপতি আবিদ আল হাসান ।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর ‘প্ল্যানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন ও এজেন্ট অফ চেঞ্জ’ অ্যাওয়ার্ড প্রাপ্তিসহ জাতিসংঘের ৭১ তম অধিবেশন শেষে দেশে আগমন উপলক্ষে আগামী ২৬ সেপ্টেম্বর আওয়ামী লীগ এই গণসংবর্ধনার আয়োজন করবে।

 

বিডি প্রতিদিন/২৩ সেপ্টেম্বর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow