Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:৪৭
স্ত্রীর মরদেহ রেখে পালিয়ে গেলেন স্বামী!
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
স্ত্রীর মরদেহ রেখে পালিয়ে গেলেন স্বামী!

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্ত্রীর মরদেহ ফেলে রেখে হুমায়ুন কবির নামে ব্যক্তি পালিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার রাতে এই ঘটনা ঘটে।

 

পালিয়ে যাওয়া হুমায়ুন কবিরের বাড়ি একই উপজেলার চুনারচর গ্রামে। তার মৃত স্ত্রীর নাম আসমা বেগম (১৮)। তিনিও একই উপজেলার মাঝ কাজীর চর গ্রামের করিম মুন্সীর মেয়ে।  

প্রতক্ষদর্শীরা জানান, এক ব্যক্তি তার সাথে অচেতন এক নারীকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। ভর্তির সময় তার নাম হুমায়ুন কবির এবং ওই নারী তার স্ত্রী আসমা বেগম বলে রেজিস্ট্রারে লিপিবদ্ধ করেন। ঠিকানা উল্লেখ করার সময় তিনি অসংলগ্ন কথাবার্তা বলেন। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা ওই নারীকে মৃত ঘোষণা করার পরপরই স্বামী পরিচয়ধারী ওই ব্যক্তি পালিয়ে যায়।  

মেহেন্দীগঞ্জ  থানার পরিদর্শক (তদন্ত) মো. ফয়েজ উদ্দিন মৃধা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক নারীর মরদেহ ফেলে রেখে এক ব্যক্তির পালিয়ে যাওয়ার সংবাদ পেয়ে পুলিশ রাতেই স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে। পরে ওই নারীর মরদেহ উদ্ধার করে সুরতহাল করা ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করা হয়। মরদেহের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে তাকে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছে তা ময়নাতদন্ত রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।  

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানিয়েছেন মেহেন্দীগঞ্জ  থানার পরিদর্শক (তদন্ত) ফয়েজ মৃধা।  

 

বিডি-প্রতিদিন/ ২৬ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow