Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:২০
আওয়ামী লীগের সম্মেলন
'ঢাকাকে সাজানো হবে নান্দনিক রূপে'
নিজস্ব প্রতিবেদক
'ঢাকাকে সাজানো হবে নান্দনিক রূপে'

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং দলের ২০তম কাউন্সিলের মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আওয়ামী লীগের ২০তম কাউন্সিলের ঢেউ শহর থেকে গ্রামেও পৌঁছানো হবে। সাজানো হবে বিভাগীয়, জেলা, উপজেলা শহর।

ঢাকাকে সাজানো হবে নান্দনিক রূপে। রাজধানীর প্রবেশপথগুলোতে থ্রিডি ডিসপ্লে/মনিটরের মাধ্যমে দেখানো নৌকার ওপর দিয়ে পদ্মা সেতু, মেট্রোরেল প্রকল্পসহ সরকারের সব উন্নয়ন।

আজ বিকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মঞ্চ ও সাজসজ্জা উপকমিটির অস্থায়ী কার্যালয়ে পর্যালোচনা সভায় তিনি এসব কথা বলেন।

উপ কমিটির আহ্বায়ক জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে ও সদস্য সচিব বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, এনামুল হক শামীম, এসএম কামাল হোসেন, কমিটির সদস্য অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরু, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের শাহে আলম মুরাদ, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, এইচএম বদিউজ্জামান সোহাগ, কাউন্সিলর হাসিবুর রহমান মানিক, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজী এনায়েত, ছাত্রলীগ দক্ষিণের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন প্রমুখ।  

বিডি-প্রতিদিন/ ২৬ সেপ্টেম্বর, ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
up-arrow