Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৫৬
‘শেখ হাসিনা বিশ্বকে শান্তির পথ দেখাচ্ছেন’
নিজস্ব প্রতিবেদক:
‘শেখ হাসিনা বিশ্বকে শান্তির পথ দেখাচ্ছেন’

ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক লিয়াকত সিকদার বলেছেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজকে বিশ্বের রোল মডেল। এই মুহুর্তে বিশ্বে সবচেয়ে প্রাজ্ঞ, দূরদৃষ্টি সম্পন্ন, মানবিক নেতা জননেত্রী শেখ হাসিনা।

যিনি বাংলাদেশকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়। ' আজ বিকালে পুরান ঢাকার নিউ ইরা’ল কলেজ আওয়ামী আইনজীবী ছাত্র পরিষদ আয়োজিত আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শিশু-কিশোরদের চিত্রাঙ্কন-রচনা প্রতিযোগীতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

এসময় তিনি বলেন, এই বিশ্বে তিনি আজ সবচেয়ে প্রশংসিত নেতা। বিশ্বকে শান্তির পথ দেখাচ্ছেন। জনগণের অংশ গ্রহণমূলক উন্নয়ণের তিনি প্রবক্তা। তিনিই, তথ্য প্রযুক্তির মাধ্যমে দারিদ্র বিমোচন ও জনগণের ক্ষমতায়নের রূপকার। তিনি সুশাসনের মাধ্যমে ক্ষুধা, দারিদ্র মুক্তির পথদ্রষ্টা।
 
এসময় আরও বক্তব্য রাখেন, ঢাকা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, অধ্যক্ষ নুরুল আলম, হাবিবুল্লাহ শিশির, শরিফুল ইসলাম, সিরাজুল ইসলাম, বিদ্যুৎ পাল, ওবায়দুল হক প্রমুখ। পরে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

 

বিডি প্রতিদিন/২৭ সেপ্টেম্বর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow