Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৫১
শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের অানন্দ মিছিল
নিজস্ব প্রতিবেদক
শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের অানন্দ মিছিল

ছাত্রলীগ সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ বলেছেন, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা বিশ্ব শান্তির দূত। তিনি শুধু আওয়ামী লীগের সভানেত্রী, বাংলাদেশের প্রধানমন্ত্রীই নন, এখন বিশ্বনেত্রী। তার পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। শেখ হাসিনা বাঙালি জাতিকে অর্থনৈতিক মুক্তি, গণতন্ত্র দিয়েছেন। তার নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত। এখন বাংলাদেশ মানেই শেখ হাসিনা।  

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অপরাজেয় বাংলায় কেন্দ্রীয় ছাত্রলীগ আয়োজিত আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি একথা বলেন।  

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন সমাবেশ পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন, তারেকুর রহমান লিমন, কাজী এনায়েত, এরশাদুরর রহমনা চৌধুরী, মশিউর রহমান শরীফ, চৈতালি হালদার চৈতি, নিশিতা ইকবাল নদী, যুগ্ম সম্পাদক রেজাউল ইসলাম রেজা, ফয়সল আমীন, সাংগঠনিক সম্পাদক শেখ জসিম উদ্দিন, দফতর সম্পাদক দেলেয়ার হোসেন শাহজাদা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন পিন্স, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি সৈয়দ মিজানুর রহমান, দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসন প্রমুখ।  

শেখ হাসিনার জন্মদিনের আনন্দ মিছিল উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগ ছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়, বিভিন্ন হল শাখা ও মহানগরের নেতাকর্মীরা অংশ নেন। তাদের হাতে ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সজীব ওয়াজেদ জয়ের ছবি। বাঁশি, ভুভুজেলা, ঢাকঢোল বাজিয়ে আনন্দ মিছিল করে তারা।  

ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসাইন বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। তিনি মেধা, দুরদর্শিতা ও প্রাজ্ঞতা দিয়ে এখন অন্যন্য উচ্চতায় স্থান করে নিয়েছেন। জাকির হোসাইন আরও বলেন, নেত্রীর জন্মদিনের এই আনন্দ মিছিলের কর্মসূচি ছিল গতকাল। কিন্তু আমাদের দেশের একজন কবি, সাহিত্যিক, সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের মৃত্যুর কারণে নেত্রীর নিদের্শে আনন্দ মিছিল শোভাযাত্রা সব স্থগিত করা হয়েছিল।  

 

বিডি-প্রতিদিন/ ২৯ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow