Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:০৪
'চট্টগ্রামের উন্নয়ন মানে বাংলাদেশের উন্নয়ন'
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
'চট্টগ্রামের উন্নয়ন মানে বাংলাদেশের উন্নয়ন'

পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১ নম্বর সাব কমিটির আহ্বায়ক মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, নির্মাণাধীন ও পরিকল্পনাধীন ফ্লাইওভারগুলোতে মানুষের অধিকতর কল্যাণে যৌক্তিক সব সুযোগ-সুবিধা অগ্রাধিকার দেওয়া হবে। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সাব কমিটির তৃতীয় বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন ১ নম্বর সাব কমিটির সদস্য সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, চট্টগ্রাম-১২ আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম, চুয়েটের সাবেক উপাচার্য ড. মো. জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ। সভা শেষে কমিটির সদস্যরা মুরাদপুরে নির্মাণাধীন আখতারুজ্জামান চৌধুরী ফ্লাইওভারের নির্মাণকাজ এবং বহদ্দারহাটের এম এ মান্নান ফ্লাইওভার ও কদমতলি ফ্লাইওভার পরিদর্শন করেন।

মো. তাজুল ইসলাম এমপি বলেন, চট্টগ্রামের উন্নয়ন মানে বাংলাদেশের উন্নয়ন। আমরাও চাই ফ্লাইওভারগুলো আরও যৌক্তিক এবং দ্রুততার সঙ্গে বাস্তবায়ন হোক। আমাদের থেমে থাকার সুযোগ নেই। তিনি বলেন, সিডিএ একটি সক্ষম প্রতিষ্ঠান। মুরাদপুর থেকে লালখান বাজার ফ্লাইওভারটি শাহ আমানত বিমানবন্দর পর্যন্ত নিয়ে যাওয়ার ব্যাপারে প্রধানমন্ত্রীর আগ্রহ আছে। প্রতিটি ফ্লাইওভারে জনমানুষের কল্যাণে যত আধুনিক সুযোগ-সুবিধা আছ সবই যাতে পরিকল্পনায় থাকে সেদিকে নজর রাখবো। মানুষ যাতে সেবা থেকে বঞ্চিত না হয়। সিডিএতে প্রযুক্তি ও প্রকৌশল খাতের সক্ষম ব্যক্তিরা আছেন।
 

বিডি-প্রতিদিন/ ২৯ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow