Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৪৫
বরিশালে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
বরিশালে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

বরিশাল নগরীর বান্দ রোড সেবা ক্লিনিকের সামনে ট্রাকের ধাক্কায় লোকমান হোসেন (১৮) নামে মোটরসাইকেল আরোহী এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এই দুর্ঘটনার পর শের-ই বাংলা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টায় মারা যান তিনি। দুর্ঘটনায় মোটরসাইকেলের আরও দুই আরোহী রুহুল আমীন ও সুমন গুরুতর আহত হয়।  

নিহত লোকমান সরকারী বরিশাল কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি নলছিটির দপদপিয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে। দুর্ঘটনার পর চালক ও হেলপারসহ ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।  

কোতোয়ালী থানার এসআই আব্দুল কুদ্দুস জানান, বৃহস্পতিবার সকালে দপদপিয়ার সুমন ও রুহুল আমিন তাদের মোটরসাইকেলে লোকমানকে কলেজে পৌঁছে দেয়ার জন্য দপদপিয়া থেকে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা হয়। নগরীর বান্দ রোড সেবা ক্লিনিক এলাকা অতিক্রমকালে তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে তারা তিনজনই ছিটকে পড়েন। স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যায় লোকমান।  

কোতয়ালী থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন জানান, দুর্ঘটনার পর ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।  

 

বিডি-প্রতিদিন/ ২৯ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow