Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৪৯
চট্টগ্রামে এসিড সন্ত্রাসী জাহাঙ্গীর গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
চট্টগ্রামে এসিড সন্ত্রাসী জাহাঙ্গীর গ্রেফতার

চট্টগ্রামে অটোরিকশাচালক জাহাঙ্গীরকে সাবেক স্ত্রী শেলি আকতার (২২) ও শাশুড়ি হোসনে আরা বেগমকে (৫০) এসিড ছুঁড়ে ঝলসে দেওয়ার অপরাধে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে রাজধানী ঢাকার রূপনগর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালি থানা পুলিশের টিমটি রূপনগর থানায় গিয়ে সেখান থেকে আসামিকে নিয়ে দুটি টিম একসঙ্গে হয়ে আসামিকে চট্টগ্রামে আনা হবে বলে জানা যায়।   

কোতোয়ালি থানার ওসি (তদন্ত) নূর মোহাম্মদ বলেন, জাহাঙ্গীরকে গ্রেফতারের লক্ষ্যে কোতোয়ালী থানার একটি টিম রংপুরের মিঠাপুকুর থানা এলাকায় পাঠানো হয়। ওই টিমটি জাহাঙ্গীরের পরিবারের মোবাইল নাম্বার ট্র্যাক করে পরিবারের সদস্যদের মানসিক চাপ দিতে থাকে। পরে জানতে পারে জাহাঙ্গীরের এক ভাই আশরাফ রাজধানীর রূপনগর থানার মিল্কভিটা এলাকায় টেইলারিং শপ দিয়েছে, জাহাঙ্গীর সেখানেই আত্মগোপন করে আছে। এরপর দ্রুত রূপনগর থানার সঙ্গে যোগাযোগ করে কোতোয়ালী থানা পুলিশের আরেকটি টিম যৌথ অভিযান চালিয়ে জাহাঙ্গীরকে গ্রেফতার করে।

প্রসঙ্গত, গত ২৬ সেপ্টেম্বর ভোরে নগরীর সিআরবি এলাকার একটি বস্তিতে জাহাঙ্গীরের ছোড়া এসিডে শেলির মুখমণ্ডলসহ শরীরের ১৫ শতাংশ এবং তার মায়ের ১০ শতাংশ ঝলসে যায়। এরপর তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে  জাহাঙ্গীরকে গ্রেফতারের দাবি ওঠে।  
 

বিডি-প্রতিদিন/ ২৯ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow