Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ২০:১১
শিশু যৌন নির্যাতনের অভিযোগে রাবির সাবেক শিক্ষার্থী আটক
রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
শিশু যৌন নির্যাতনের অভিযোগে রাবির সাবেক শিক্ষার্থী আটক

টাকার লোভ দেখিয়ে ছয় বছরের এক স্কুলছাত্রকে ছাত্রাবাসে ডেকে নিয়ে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক এক শিক্ষার্থীর বিরুদ্ধে।  

শুক্রবার বিকাল ৫টার দিকে রাজশাহী মহানগরীর মির্জাপুর এলাকার ফাতেমা ছাত্রাবাসে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত মোজাফ্ফর বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস বিভাগ থেকে মাস্টার্স সম্পন্ন করেছেন। তাকে পিটিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

ভুক্তভোগী স্কুলছাত্রের মা ও স্থানীয়রা জানান, তার ছেলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত ‘ইচ্ছে’ স্কুলের দ্বিতীয় শ্রেণিতে পড়ে। টাকার লোভ দেখিয়ে শুক্রবার বিকালে মোজাফ্ফর তাকে মির্জাপুর এলাকার ফাতেমা ছাত্রাবাসের ১০৪ নম্বর কক্ষে ডেকে নিয়ে যায়। এ সময় মোজাফ্ফর শিশুটিকে যৌন নির্যাতন করলে শিশুটি চিৎকার করে কান্নাকাটি করে। এক পর্যায়ে শিশুটি পালিয়ে এসে তার মাকে সব জানায়। পরে তারা 'ইচ্ছে' স্কুল পরিচালনাকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের জানালে তারা গিয়ে অভিযুক্ত মোজাফ্ফরকে পুলিশে সোপর্দ করে। এছাড়া এ সময় স্থানীয়রা মোজাফ্ফরকে মারধর করে।  

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে মোজাফ্ফর নামের একজনকে পুলিশে দেয়া হয়েছে। তবে তিনি অভিযোগ অস্বীকার করেছেন। যাচাই-বাছাই শেষে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।  

বিডি-প্রতিদিন/৩০ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow