Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ২০:২৬
চট্টগ্রাম মা-মেয়ে এসিড নিক্ষেপ
তালাকের প্রতিশোধ নিতে এসিড ছুঁড়ে জাহাঙ্গীর
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
তালাকের প্রতিশোধ নিতে এসিড ছুঁড়ে জাহাঙ্গীর

তালাকের প্রতিশোধ নিতে সাবেক স্ত্রী শেলি আক্তার (২২) ও তার মা হোসনে আরা বেগমকে (৫০) এসিড ছুঁড়ে মারার কথা পুলিশের কাছে স্বীকার করেছে গ্রেফতার হওয়া অটোরিকশা চালক জাহাঙ্গীর আলম (৩০)। শুক্রবার বিকালে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানায় নগর পুলিশ।

  

এর আগে, বৃহস্পতিবার ঢাকা থেকে জাহাঙ্গীরকে গ্রেফতার করে নগরীর কোতোয়ালি থানা পুলিশ। এরপর শুক্রবার বিকেলে তাকে চট্টগ্রামে আনা হয়।

নগর পুলিশের দক্ষিণ জোনের কার্যালয়ে পুলিশ গাড়ি থেকে নামানোর সময় জাহাঙ্গীর গণমাধ্যমকে বলেন, শেলি আমাকে তালাক দিলেও আমি তাকে তালাক দিইনি। ফলে সে এখনো আমার স্ত্রী। এসিড মারার কথা স্বীকার করে তিনি বলেন, নিজের স্ত্রীকে অন্য কারও সঙ্গে দেখলে কেমন লাগে? তাই এসিড মেরেছি।

সংবাদ সম্মেলনে নগর পুলিশের উপ কমিশনার (ডিসি-দক্ষিণ) এম মোস্তাইন হোসেন বলেন, ভিকটিম শেলি জাহাঙ্গীরকে এক বছর আগে তালাক দেয়। জাহাঙ্গীর অটোরিকশা চালক হলেও ভবঘুরে টাইপের। এজন্য শেলী তাকে তালাক দেয়। কিন্তু জাহাঙ্গীর এখনো তার স্ত্রীকে চায়। এই দ্বন্দ্ব থেকে সে এসিড ছুঁড়েছে বলে আমাদের জানিয়েছে। এ সমসয় উপস্থিত ছিলেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি-দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ, কোতয়ালি জোনের সহকারি কমিশনার আব্দুর রহীম, কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) নূর মোহাম্মদ।

প্রসঙ্গত, গত ২৬ সেপ্টেম্বর ভোরে জাহাঙ্গীর সিআরবি ফ্রান্সেস  রোডের এক বস্তিতে ঘুমন্ত অবস্থায় শেলী ও তার মাকে এসিড ছুঁড়ে মারে। এতে তাদের মুখমলসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। এই ঘটনায় শেলী বাদি হয়ে জাহাঙ্গীরের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়েরে করে। এরপর পুলিশ প্রথমে জাহাঙ্গীরের বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার নাসিরাবাদের বাড়িতে অভিযান চালায়। সেখানে তাকে পাওয়া যায়নি। পরে পুলিশ জানতে পারে ঢাকার মীরপুরের রূপনগর থানা এলাকায় এক আত্মীয়ের বাসার আশাপাশে জাহাঙ্গীর আত্মগোপন করে আছে। বৃহস্পতিবার ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। জাহাঙ্গীরকে শনিবার আদালতে হাজির করা হবে বলে পুলিশ জানায়।
 
বিডি-প্রতিদিন/৩০ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow