Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ অক্টোবর, ২০১৬ ১৬:০৫
কর্মবিরতিতে সিলেট ওসমানী হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা
নিজস্ব প্রতিবেদক, সিলেট:
কর্মবিরতিতে সিলেট ওসমানী হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা

সিলেটে ইন্টার্ন চিকিৎসকের উপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মবিরতি পালন করছে ইন্টার্ন চিকিৎসকরা।

রবিবার দুপুর ১২টা থেকে এই দাবিতে মানববন্ধন শেষে অনির্দিষ্টকালে কর্মবিরতি শুরু হয়েছে বলে জানিয়েছেন ওসমানী হাসপাতাল ইন্টার্ন চিকিৎসক পরিষদের যুগ্ম আহবায়ক রাহাত বিন আমিন।

রাহাত জানান, গত শুক্রবার দুপুরে রিকাবীবাজার এলাকায় ইন্টার্ন চিকিৎসক পরিষদের আহবায়ক বনি ইয়ামিন খানের উপর হামলা চালায় একদল দুর্বৃত্ত। এতে গুরুতর আহত বনি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। এ ঘটনায় ওই দিন রাতেই সজিব দাস নামে একজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা কয়েকজনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা (৩৮/২৯৪) করা হয়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।
এই হামলার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে রবিবার সকালে হাসপাতাল গেটে মানববন্ধন করেন ডাক্তার এবং কলেজ শিক্ষার্থীবৃন্দ। মানববন্ধন শেষে কর্মবিরতির ঘোষণা দেন সিলেট ইন্টার্ন চিকিৎসক পরিষদের যুগ্ম আহবায়ক রাহাত বিন আমিন।

কর্মবিরতির ফলে ব্যহত হচ্ছে ওসমানী হাসপাতালের চিকিৎসা সেবা। তবে জরুরি বিভাগ ও অন্যান্য ডাক্তাররা চিকিৎসা সেবা দিয়ে যেচ্ছেন।

বিডি-প্রতিদিন/ ০২ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow