Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ অক্টোবর, ২০১৬ ২০:২৮
পুঠিয়ায় বাসের ধাক্কায় ২ ভ্যানযাত্রী নিহত
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
পুঠিয়ায় বাসের ধাক্কায় ২ ভ্যানযাত্রী নিহত

রাজশাহীর পুঠিয়া উপজেলার সেনভাগ বাজার মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত দুই রিকশাভ্যান যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই যাত্রী আহত হয়েছেন।

তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রবিবার সন্ধ্যা ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন: রাজশাহীর পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের সেনভাগ বগুড়াপাড়া গ্রামের চয়ন উদ্দিনের ছেলে হোসেন আলী (৫২) ও মোটর কর্মকারের স্ত্রী লিলিমা কর্মকার (৫০)। এ ঘটনায় লিলিমার স্বামী মোটর কর্মকার (৬০) ও একই গ্রামের মোস্তফা আলীর ছেলে শিমুল আলী (২৪) গুরুতর আহত হয়েছেন। তাদের আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়েছে।

    
রাজশাহীর পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, সন্ধ্যায় দেওপাড়া থেকে তারা ব্যাটারি চালিত রিকশাভ্যানে বাড়ি ফিরছিলেন। এ সময় একটি যাত্রীবাহী বাস তাদের রিকশাভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ভ্যানটি রাস্তার পাশে উল্টে যায়। এদের মধ্যে হোসেন আলী ঘটনাস্থলেই মারা যান।  
    
এছাড়া রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে লিলিমার মৃত্যু হয়। এর মধ্যে হোসেনের মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। লিলিমার লাশ স্বজনরা নিয়ে গেছে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলে জানান ওসি।

 

বিডি-প্রতিদিন/ ০২ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow