Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ অক্টোবর, ২০১৬ ০১:২১
ছাত্রলীগ নেতার কোপে আহত নার্গিসের অবস্থা আশঙ্কাজনক (ভিডিও)
নিজস্ব প্রতিবেদক, সিলেট:
ছাত্রলীগ নেতার কোপে আহত নার্গিসের অবস্থা আশঙ্কাজনক (ভিডিও)
ছবি: সংগৃহীত

সিলেটের এমসি কলেজে পরীক্ষা দিতে এসে সরকারি মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে জখম করেছে এক ছাত্রলীগ নেতা। সোমবার বিকেলে এমসি কলেজ মসজিদের পেছনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম (২৪) এ ঘটনা ঘটায়। এ ঘটনায় জীবন-মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে আহত কলেজ ছাত্রী নার্গিস।

রাত ৯টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে খাদিজার জরুরি অস্ত্রপচার হয়েছে। হাসপাতালের উপ-পরিচালক আব্দুস সালাম বলেন, খাদিজার অবস্থা ভালো না। তাকে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য অভিভাবকদের পরামর্শ দিয়েছি। মাথার পেছনে আঘাতে রক্তক্ষরণে চরম ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি আরও বলেন, দায়ের কোপ রয়েছে দুই হাতে ও হাঁটুতে, পায়ের গোড়ালিতে। তাকে বাঁচাতে প্রাণপণ চেষ্টা চলছে।

জানা যায়, বিকেলে এমসি কলেজ ক্যাম্পাসে পরীক্ষা দিয়ে বেরোনোর পর খাদিজার ওপর হামলা করে কথিত প্রেমিক বদরুল আলম (২৪)। মূলত প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় বদরুল ওই ছাত্রীকে কুপিয়ে জখম করে। আহত ছাত্রী খাদিজা সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের আউশা গ্রামের মাসুক মিয়ার মেয়ে। ছাত্রলীগ নেতা বদরুল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র ও সুনামগঞ্জের ছাতক উপজেলার বাসিন্দা। দেখুন সেই মর্মান্তিক ঘটনার ভিডিওটি-

 

ভিডিও সৌজন্য বাংলানিউজের

 

বিডি প্রতিদিন/০৪ অক্টোবর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow