Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ অক্টোবর, ২০১৬ ১০:৩৯
পুলিশ প্রহরায় চিকিৎসাধীন শাবির সেই ছাত্রলীগ নেতা
নিজস্ব প্রতিবেদক, সিলেট:
পুলিশ প্রহরায় চিকিৎসাধীন শাবির সেই ছাত্রলীগ নেতা

সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিসের উপর হামলাকারী শাহজালাল বিশ্ববিদ্যালয় (শাবি) ছাত্রলীগের সহ সম্পাদক বদরুল ইসলাম এখনো ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ প্রহরায় তার চিকিৎসা চলছে বলে জানিয়েছেন শাহপরাণ থানার ওসি শাহজালাল মুন্সী।

সোমবার সন্ধ্যায় এমসি কলেজ থেকে পরীক্ষা দিয়ে বের হওয়ার পর নার্গিসকে কুপিয়ে গুরুতর আহত করেছিল বদরুল। পরে শিক্ষার্থী ও স্থানীয় লোকজন তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে। গুরুতর আহতাবস্থায় পরে তাকে পুলিশ প্রহরায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খাদিজা সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী। এমসি কলেজ কেন্দ্র থেকে সে পরীক্ষা দিচ্ছিল।

এদিকে, হামলার ঘটনায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত থানায় মামলা হয়নি। শাহপরাণ থানার ওসি শাহজালাল মুন্সী জানিয়েছেন- চিকিৎসার জন্য খাদিজার পরিবার ব্যস্ত থাকায় এখনো মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সম্পাদক বদরুল ইসলাম কুপিয়ে আহত করে সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নারগিসকে। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় সোমবার রাতেই তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। বর্তমানে সে ঢাকার স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন।

বিডি-প্রতিদিন/ ০৪ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow