Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ অক্টোবর, ২০১৬ ১৪:২৪
সীমা লঙ্ঘন না করার আহ্বান ওবায়দুল কাদেরের
অনলাইন ডেস্ক
সীমা লঙ্ঘন না করার আহ্বান ওবায়দুল কাদেরের

দলের সম্মেলনকে কেন্দ্র করে অতি উৎসাহী হয়ে সীমা লঙ্ঘন না করতে নেতা-কর্মীদের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক বৈঠকের তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সম্মেলনকে কেন্দ্র করে কেউ অতি উৎসাহী হয়ে অফিসে এসে বিরক্তকর পরিবেশ সৃষ্টি করবেন না। অতি বাড়াবাড়ি ভালো নয়, সীমা লঙ্ঘন করবেন না।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের আরও বলেন, এবার সবচেয়ে সুশৃঙ্খল, বর্ণাঢ্য সম্মেলন হবে। এটা একটা টিম ওয়ার্ক। আমরা কেউ কারও প্রতিদ্বন্দ্বী নই। নেত্রীর ওপর আমাদের শতভাগ আস্থা রয়েছে। যা করার উনিই করবেন। শেখ হাসিনার নেতৃত্বে আমরা যেমন ঐক্যবদ্ধ, তেমনই প্রতিটি স্থানে আমাদের চেইন অব কমান্ড মেনে চলতে হবে। মনে রাখতে হবে, আওয়ামী লীগের ইতিহাস- সংগ্রাম এবং ঐতিহ্যের ইতিহাস, এর সঙ্গে প্রযুক্তি সমন্বয়ে ২০২১ সালকে টার্গেট করে আমরা এগিয়ে এসেছি। সম্মেলনের মাধ্যমে আমরা আরও এগিয়ে যাবো।

বৈঠকে উপস্থিত আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, জেলা পর্যায়ে তালিকা করে অতীতে ডেলিগেটদের কার্ড দেয়া হয়নি, এবার হচ্ছে। তালিকা অনুযায়ী কার্ড বিতরণ করা হবে, কারণ আমাদের সরকারের বিরুদ্ধে অতীতেও নানা ষড়যন্ত্র হয়েছে, এখনও চলছে। কোনো ষড়যন্ত্রকারী যেনো দলে ঢুকতে না পারে, সে জন্য সতর্ক থাকতে হবে।


বিডি প্রতিদিন/৭ অক্টোবর, ২০১৬/ফারজানা

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow