Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ অক্টোবর, ২০১৬ ১৬:৫১
'অসাম্প্রদায়িক চেতনাকে ধ্বংসের চেষ্টা করছে একটি মহল'
অনলাইন ডেস্ক
'অসাম্প্রদায়িক চেতনাকে ধ্বংসের চেষ্টা করছে একটি মহল'

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ধর্মের স্বাধীনতা নিশ্চিত হওয়ায় দেশে শারদীয় দুর্গোৎসবে পূজা মন্ডপের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। কিন্তু শুধু মাত্র ধর্মীয় উন্মাদনা ও রাজনৈতিক স্বার্থ হাসিলের কারণে একটি মহল দেশের হাজার বছরের অসাম্প্রদায়িক চেতনা ও সম্প্রীতির বন্ধনকে ধ্বংস করার চেষ্টা করেছে। '

আজ শুক্রবার রাজধানীর লালবাগের ঢাকেশ্বরী মন্দিরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অশুভ শক্তিকে কঠোর হাতে দমন করে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে দেশে ও বিদেশের মানুষের আস্থা ফিরিয়ে এনেছেন।

মহানগর সার্বজনীন পূজা কমিটি এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ যৌথভাবে এ বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি ডিএন চ্যাট্যার্জির সভাপতিত্বে অনুষ্ঠিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, উপ-দফতর সম্পাদক অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দী ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাপস কুমার পাল।

বিডি প্রতিদিন/ ০৭ অক্টোবর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow