Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ অক্টোবর, ২০১৬ ২০:৩১
এবার শাবি ছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগ, আটক ২
শাবি প্রতিনিধি:
এবার শাবি ছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগ, আটক ২

সিলেটে খাদিজার ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এক ছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগে প্রেমিক ও তার বোনকে  আটক করেছে পুলিশ। শুক্রবার দুপরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।  

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. রাশেদ তালুকদার জানান, শুক্রবার দুপুরে নৃবিজ্ঞান বিভাগের এক ছাত্রীকে জোরপূর্বক রিকশায় তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী কাওসার আহমেদ ও তার বোন। এ সময় তারা ওই শিক্ষার্থীকে মারধর করে। পরে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি সৈয়দ সামসুল আলম ও অন্যান্যা শিক্ষকরা বাধা দেয়।  

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে জালালাবাদ থানা পুলিশ। অভিযুক্ত কাওসার আহমেদের বোনও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। জালালবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন জানান, অভিযোগকারী শিক্ষার্থীর সাথে অভিযুক্ত ব্যক্তির প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে সর্ম্পকের অবনতি ঘটায় তারা শাবি ক্যাম্পাসে এসে মেয়েটিকে জোরপূর্বক তুলে নেয়ার চেষ্টা ও মারধর করে। মেয়েটি অভিযোগ দিলেই মামলা করা হবে।  

উল্লেখ্য, এর আগে গত ৩ অক্টোবর এমসি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ নেতা বদরূল প্রেমে প্রত্যাখ্যাত হয়ে খাদিজা আক্তার নার্গিস নামে এক কলেজ ছাত্রীকে কুপিয়ে গুরুতর আহত করে।  


বিডি প্রতিদিন/৭ অক্টোবর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow