Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ অক্টোবর, ২০১৬ ১৬:৫৩
আশুলিয়ায় বিক্রয় কর্মীকে গুলি করে টাকা ছিনতাই
নাজমুল হুদা, সাভার
আশুলিয়ায় বিক্রয় কর্মীকে গুলি করে টাকা ছিনতাই

সাভারে  গ্রামীণ ও রবি সিম কোম্পানীর দুই বিক্রয় প্রতিনিধিকে গুলি   করে   টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার দুপুরে   আশুলিয়ার জিরাবো এলাকার  নিশ্চিন্তপুর মহল্লায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ  ঘটনাস্থল পরিদর্শন করলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

আহত গুলিবিদ্ধরা হচ্ছে, গ্রামীন সিম কোম্পানীর বিক্রয়প্রতিনিধি  হাবিব  (৩০) ও রবি সিম কোম্পানীর বিক্রয় প্রতিনিধি সোহের রানা (২৭)। আহত  রবি সিম  কোম্পানীর  বিক্রয়  প্রতিনিধি সোহেলরানা বলেন, ‘শনিবার দুপুরে তিনি ও অপর বিক্রয় প্রতিনিধিআশুলিয়ার   নিশ্চিন্তপুর   এলাকার   বিভিন্ন   সিম   বিক্রিরদোকান থেকে টাকা উত্তোলন শেষে নরসিংহপুরের উদ্দেশ্যে রওনা দেয়। এ সময়  তারা  ওই এলাকার একটি  স্থানীয় সড়কের এসেপৌছালে দুটি মোটরসাইকেলে ৫/৬ জন দুর্বৃত্ত তাদের পথের গতিরোধ করে। এ সময় দুর্বৃত্তরা তাদের সঙ্গে থাকা ব্যাগ থেকে   ছিনিয়ে   নেওয়ার   চেষ্টা   করলে   তারা   বাধা   দেয়।   পরে সন্ত্রাসীরা দুই বিক্রয় প্রতিনিধিকে গুলি করে সঙ্গে থাকা প্রায় দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়’।

পরে স্থানীয়রা তাদেরকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে পাশের   নারী ও শিশু হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে গ্রামিণ সিমের  অবস্থা   আশঙ্কাজনক  হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার বা লুন্ঠিত টাকা উদ্ধার করতে পারেনি।

এ ব্যাপারে আশুলিয়া  থানার  ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বিষয়টি নিশ্চত করে বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল   পরিদর্শন   করেছে।  এছাড়াও  এ  ঘটনায়  জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান’।

 

বিডি-প্রতিদিন/৮ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow