Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ অক্টোবর, ২০১৬ ১৮:৪৫
'ক্ষমতায় যেতে যুক্তরাষ্ট্রের নির্বাচনের দিকে তাকিয়ে বিএনপি'
অনলাইন ডেস্ক
'ক্ষমতায় যেতে যুক্তরাষ্ট্রের নির্বাচনের দিকে তাকিয়ে বিএনপি'

বিএনপি দেশের মানুষের আস্থা হারিয়ে এবং ভারতের ওপর হতাশ হয়ে ক্ষমতায় যাওয়ার জন্য এখন যুক্তরাষ্ট্রের নির্বাচনের দিকে তাকিয়ে আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ একটি কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন প্রস্তুত কমিটির মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির এক বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

কাদের বলেন, বিএনপি প্রকৃত বিরোধীদল হিসেবে দায়িত্ব পালনে ব্যর্থ হওয়ায় দেশের মানুষের ওপর তাদের কোনো আস্থা নেই। আর তাই তারা ক্ষমতায় যাওয়ার জন্য বারবার বিদেশি শক্তির ওপর নির্ভর করছে।

জাতীয় সম্মেলনের মাধ্যমে আওয়ামী আরো শক্তিশালী হবে বলে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ দেশের সাধারণ মানুষের দল। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনাও দেশের মানুষের ওপর নির্ভর করেন।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমত উল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠান পরিচালনা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির সদস্য সচিব মির্জা আজম এমপি।

আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিডি প্রতিদিন/ ০৮ অক্টোবর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow