Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১০ অক্টোবর, ২০১৬ ১৪:৫৬
পাতারটেকের সেই বাড়ি মালিকের স্ত্রী ও ভাই আটক
অনলাইন ডেস্ক
পাতারটেকের সেই বাড়ি মালিকের স্ত্রী ও ভাই আটক

গাজীপুরের পাতারটেকের একটি বাড়িতে পুলিশের অভিযানে সন্দেহভাজন সাত জঙ্গি নিহত হওয়ার দুদিন পর ওই বাড়ির মালিকের স্ত্রী ও ভাইকে আটক করেছে পুলিশ। আজ সোমবার সকালে কালিগঞ্জের জাঙ্গালিয়ায় সরকারদের গ্রামের বাড়ি থেকে তাদের আটক করা হয়। খবর বিডি নিউজের।

গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন জানিয়েছেন, তথ্য গোপন করে জঙ্গিদের বাসা ভাড়া দেওয়ার অভিযোগে তাদের আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর তাদের ৫৪ ধারায় আদালতে পাঠানো হবে।

আটক হওয়া দুজন হলেন: বাড়ির মালিক সৌদি আরব প্রবাসী সোলায়মান সরকারের স্ত্রী সালমা বেগম (৩২) এবং ভাই ওসমান গণি সরকার (৪৮)।

গত শনিবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের নোয়াগাঁও আফারখোলা পাতারটেক এলাকায় সোলায়মান সরকারের বাড়িতে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও সোয়াটের অভিযানে ৭ জন নিহত হন। নিহতরা সবাই গুলশানে হামলাকারীদের দল ‘নব‌্য জেএমবি’র আত্মঘাতী দলের সদস‌্য বলে জানায় পুলিশ। নাশকতার পরিকল্পনা নিয়ে তারা ওই বাড়িতে জড়ো হয়েছিলেন।

জানা যায়, বাড়ির মালিকের অবর্তমানে ওই বাড়ির দেখাশোনা করতেন তার ছোটভাই কালীগঞ্জ উপজেলার আজমতপুর স্কুল অ‌্যান্ড কলেজের ইসলামী শিক্ষার প্রভাষক ওসমান গনি এবং স্ত্রী সালমা বেগম। তারাই ভাড়াটিয়াদের কাছ থেকে ভাড়া নিতেন।

গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ আজ সকালে নিজের কার্যালয়ে সাংবাদিকদের জানান, পাতারটেকের ওই বাড়িওয়ালা ও বাড়ির লোকজন জঙ্গিদের তথ্য না নিয়ে কেন বাড়ি ভাড়া দিলেন, সেজন‌্য তাদের জিজ্ঞাসাবাদের পর ৫৪ ধারায় আদালতে পাঠানো হবে। এসময় পুলিশ সুপার ভাড়া দেওয়ার সময় বাড়ির মালিকদের সতর্ক থাকার পরামর্শ দিয়ে বলেন, নতুন ভাড়াটের পরিচয়পত্র ও তথ্য জেনে তাদের তথ্য আমাদের জানাতে হবে। অন্যথায় কোনো সমস্যা হলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

 

বিডি-প্রতিদিন/ ১০ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow