Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৬ ১৪:০৯
আপডেট :
যৌতুকের দাবিতে স্ত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
যৌতুকের দাবিতে স্ত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা

রাজশাহী মহানগরীর হেতেম খাঁ কলাবাগান এলাকায় যৌতুকের দাবিতে স্ত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে এক ব্যক্তি। ঘটনাটি ঘটে রবিবার সকাল সাড়ে নয়টার দিকে। এ ঘটনার পর থেকে পলাতক আছেন সাথী বেগমের স্বামী হাসিবুর রহমান।

গুরুতর আহত অবস্থায় সাথী বেগম (৩০) নামের ওই নারীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন জানান, বিয়ের পর থেকেই মহানগরীর কলাবাগান এলাকার হাসিবুর রহমান যৌতুকের দাবিতে তার স্ত্রীর ওপর নির্যাতন চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় রবিবার সকাল সাড়ে ৯টার দিকে  হাসিবুর নিজ শয়নকক্ষে ধারালো চাকু দিয়ে স্ত্রী সাথী বেগমকে গলা কেটে হত্যার চেষ্টা চালায়।

    
এ সময় স্ত্রী সাথী বেগম আত্মচিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসেন। এরই মধ্যে হাসিবুর তার স্ত্রীকে ধারালো চাকু দিয়ে গলায় এবং মুখে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গিয়ে সাথী বেগমকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে হাসিবুরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।
    
এদিকে, রামেক হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডের সহকারী রেজিস্ট্ররার ডা. সুব্রত কুমার  জানান, ধারালো চাকুর আাঘাতে সাথীর গলায় গভীর জখমের সৃষ্টি হয়েছে। তবে শ্বাসনালীটি অল্পের জন্য কেটে যায়নি। শ্বাসনালী কেটে গেলে তাকে বাঁচানো যেতো না। তার অবস্থা গুরুতর। তাকে বর্তমানে আইসিইউতে রাখা হয়েছে।

 

বিডি-প্রতিদিন/ ১৬ অক্টোবর, ২০১৬/ আফরোজ

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow