Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৬ ১৪:১৪
সাভারে পৃথক স্থান থেকে ২ নারীসহ চার লাশ উদ্ধার
সাভার প্রতিনিধি
সাভারে পৃথক স্থান থেকে ২ নারীসহ চার লাশ উদ্ধার

সাভারে পৃথক স্থান থেকে দুই নারী সহ চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার ভোর থেকে সকাল পর্যন্ত সাভার উপজেলার হেমায়েতপুর, ভাকুর্তা, বিরুলিয়া ওউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এসব লাশ উদ্ধার করা হয়।

নিহতদের মধ্যে হেমায়েতপুর এলাকার নিরাপত্তাকমী হেলালউদ্দিন(৬০) ও বিরুলিয়া এলাকার শিরিন আক্তার (২০) নামের দুজনের পরিচয়া পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,  রবিবার সকালে হেমায়েতপুর এলাকার মনছুর ও রবিউল আলম নামের দুজনের মালিকানাধীন একটি রিকশার গ্যারেজের কাজ করতেন নিরাপত্তাকর্মী হেলালউদ্দিন। রবিবার ভোর রাতে একদল দুর্বৃত্ত ওই গ্যারেজে প্রবেশ করে অটোরিক্সা ও ইজিবাইক লুট করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তিনি বাধা দিলে দুর্বৃত্তরা হেলালউদ্দিনকে বিদ্যুৎ সঞ্চালিত করে হত্যা করে।

এদিকে সকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের সদর গ্রামে শিরিন নামের এক তরুনীর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এছাড়া সাভারের ভাকুর্তার শ্যাসমাসী এলাকায় অজ্ঞাত(২৪) এক যুবকের গলাকাটা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবরদিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অন্যদিকে রবিবার সকালে আশঙ্কাজনক অবস্থায় সাভার উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সে এক নারীকে(৫০) ভর্তি করে কয়েকজন যুবক। পরে তাকে মৃত ঘোষনা করলে নিহতের লাশ রেখেই পালিয়ে যায় তারা। নিহত নারীর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে জানায় পুলিশ।

এ বিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার(এ এসপি) মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, "নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। "


বিডি-প্রতিদিন/১৬ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow