Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৬ ১৬:৫৪
শাবিতে ভর্তি ফরমের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে আন্দোলন অব্যাহত
শাবি প্রতিনিধি:
শাবিতে ভর্তি ফরমের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে আন্দোলন অব্যাহত

ভর্তি ফরমের বর্ধিত মূল্যের প্রতিবাদে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সোমবারও বিক্ষোভ  মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে ''ভর্তি ফরমের মূল্যবৃদ্ধি বিরোধী শিক্ষার্থী মঞ্চ''। সোমবার সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ভবনের সামনে গিয়ে অবস্থান কর্মসূচি পালন করে শিক্ষার্থীরা। পরে একটি বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটি। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়।

কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী সংগঠন ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক নেতাকর্মীসহ সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের এমন অযৌক্তিক সিদ্ধান্ত প্রত্যাহার করে ফরমের স্বাভাবিক মূল্য নির্ধারণের দাবি  জানান।

অবস্থান কর্মসূচি চলাকালে আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কথা বলেন ভর্তি কমিটির সদস্য সচিব অধ্যাপক এএইচএম বেলায়েত হোসেন। অধ্যাপক বেলায়েত জানান, আগামীকাল (মঙ্গলবার) ভর্তি কমিটির সভা  আহবান করা হয়েছে। সভা শেষে জানাতে পারব। একাডেমিক কাউন্সিল ছাড়া কিছু করা সম্ভব না।   এদিকে দাবি না মানা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন বলে জানান শিক্ষার্থীরা।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow