Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৬ ১৮:৩৬
'জঙ্গির সঙ্গিদেরও রেহাই নেই'
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
'জঙ্গির সঙ্গিদেরও রেহাই নেই'

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গির সঙ্গিদেরও রেহাই নেই। জঙ্গিরা হলো সাপ। তাদের মাথায় আঘাত করতে হবে। তা না হলে তারা ছোবল মারবে। এখন দেশে জঙ্গিদের সঙ্গে যুদ্ধ চলছে। আমরা ইংরেজদের পরাজিত করেছি। মুক্তিযুদ্ধের মাধ্যমে পাকিস্তানিদের পরাজিত করেছি। জঙ্গিদেরও পরাজিত করবো।

সোমবার সন্ধ্যায় রাজশাহীতে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রাজশাহী ফিল্ম সোসাইটি ও ঋত্মিক ঘটক ফিল্ম সোসাইটি যৌথভাবে জেলা শিল্পকলা একাডেমিতে এ উৎসবের আয়োজন করেছে। উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে ঋত্মিক ঘটক ফিল্ম সোসাইটির সভাপতি ডা. এফএমএ জাহিদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এমপি ফজলে হোসেন বাদশা, চলচ্চিত্র নির্মাতা আহসান কবীর লিটন।

তথ্যমন্ত্রী বলেন, নতুন প্রজন্মকে জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। ধর্মকে রক্ষা করতে হলে জঙ্গিদের বিরুদ্ধে অবস্থান নিতে হবে। প্রত্যেকটি ধর্মে শান্তির কথা বলা আছে। কিন্তু জঙ্গিরা ধর্মের নামে তাদের নিজস্ব মতবাদ দিয়ে মানুষকে বিভ্রান্ত করছে।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তথ্যমন্ত্রী বলেন, তিনি হলেন রাজাকারের নেত্রী। শেখ হাসিনার সঙ্গে তাকে তুলনা করবেন না। জঙ্গিদের নির্মুলে যখন দেশের সব মানুষ ঐক্যবব্ধ, তখন খালেদা জিয়া জঙ্গিদের পক্ষ নিয়ে কথা বলেন। জঙ্গিদের মদদদাতারাও রক্ষা পাবে না। তাদেরও বিচার হবে।

তিনদিন ব্যাপী এই উৎসবে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী বিভিন্ন চলচ্চিত্র প্রদর্শন করা হবে।

বিডি-প্রতিদিন/ ১৭ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow