Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৬ ১৯:৪৫
সিসিকের নির্বাহী কর্মকর্তা ও প্রকৌশলীর কার্যালয়ে কাউন্সিলরদের তালা
নিজস্ব প্রতিবেদক, সিলেট:
সিসিকের নির্বাহী কর্মকর্তা ও প্রকৌশলীর কার্যালয়ে কাউন্সিলরদের তালা

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলীর কার্যালয়ে তালা দিয়েছেন আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলররা।

সোমবার সন্ধ্যায় উন্নয়ন কর্মকান্ড পরিচালনায় সম্পৃক্ত না করার অভিযোগে তারা এ দুই কর্মকর্তার কার্যালয়ে তালা দেন।

সিটি কর্পোরেশনের কাউন্সিলর আবজাদ হোসেন আমজাদ ও আজাদুর রহমান আজাদ সাংবাদিকদের জানান, প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিব ও প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান তাদের ইচ্ছেমতো সিটি কর্পোরেশনের কার্যক্রম পরিচালনা করছেন। দরপত্র আহ্বান না করে কোটেশনের মাধ্যমে তাদের পছন্দ মতো লোকদের দিয়ে উন্নয়ন কাজ করাচ্ছেন।

কাউন্সিলদের মতামত না নিয়েই তাদের ওয়ার্ডে ইচ্ছেমতো কর্পোরেশনের কার্যক্রম চালাচ্ছে। তাই আওয়ামী লীগ সমর্থিত ১৩ কাউন্সিলর তালা ঝুলিয়ে দিয়েছেন বলে জানান আবজাদ হোসেন। বিষয়টির সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত তালা খুলে দেয়া হবে না বলেও হুমকি দেন তারা।   সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের বাকি কাউন্সিলরদেরও এই আন্দোলনে সম্পৃক্ত করা হবে বলে জানিয়েছেন আন্দোলনকারী কাউন্সিলররা।

এ ব্যাপারে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিব বলেন, কাউন্সিলররা তালা দেয়ার খবর শুনেছি। তবে কাউন্সিলরদের অভিযোগ সত্য নয়। তাদের সম্পৃক্ত রেখেই সিটি কর্পোরেশনের সব উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করা হচ্ছে।

বিডি-প্রতিদিন/ ১৭ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow