Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৬ ১৯:৫১
আপডেট :
আজিমপুরের তিন নারী 'জঙ্গি'র জবানবন্দি
আদালত প্রতিবেদক
আজিমপুরের তিন নারী 'জঙ্গি'র জবানবন্দি

রাজধানীর আজিমপুরের জঙ্গি আস্তানা থেকে গ্রেফতার তিন নারী সদস্য আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সোমবার ঢাকার পৃথক তিন মহানগর হাকিম আদালতে ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় আসামিরা এ জবানবন্দি দেন।

দোষ স্বীকার করা আসামিরা হলেন, জঙ্গি শাকিলের স্ত্রী আরেফিন প্রিয়তি, তানভীর কাদেরীর স্ত্রী আবেদাতুল ফাতেমা ও জামানের স্ত্রী শাহেলা আরফিন। জবানবন্দি শেষে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এর আগে রিমান্ডে থাকাকালীন আসামিরা ঘটনার কথা স্বীকার করে আদালতে জাবানবন্দি দেওয়ার ইচ্ছা পোষণ করেন মামলার তদন্ত কর্মকর্তার কাছে। পরে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সহকারী কমিশনার আহসানুল হক সাতদিনের রিমান্ড শেষে আসামিদের ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।
এর আগে গত ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় আজিমপুরে জঙ্গি আস্তানার খোঁজ পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। অভিযানে একজন নিহত হয়। অভিযান চালাতে গিয়ে এ নারী জঙ্গিদের ছুরিকাঘাতে ও মরিচের গুঁড়ায় সেদিন ৫ পুলিশ সদস্য আহত হন। এ সময় ওই তিন নারীকে আহতাবস্থায় আটক করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ। এ ঘটনায় গত ১৫ সেপ্টেম্বর রাজধানীর লালবাগ থানায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা হয়।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow